শিরোনাম
আওয়ামী লীগ থেকে মেয়র রফিক বহিষ্কার
প্রকাশ : ২১ অক্টোবর ২০২০, ১৬:৩৭
আওয়ামী লীগ থেকে মেয়র রফিক বহিষ্কার
গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের গৌরীপুর পৌর আওয়ামী লীগের সভাপতির পদ থেকে পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামকে অব্যাহতি ও দল থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।


গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র হত্যায় জড়িত থাকার অভিযোগে তার বিরুদ্ধে এ সিদ্ধান্ত নেয়া হয়।


বুধবার বিকালে বঙ্গবন্ধু চত্বরের কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।


বিষয়টি নিশ্চিত করেন উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু। তিনি জানান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহাম্মেদ ও সাধারণ সম্পাদক বিধু ভূষণ স্বাক্ষরিত বহিষ্কার আদেশ জেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগে পাঠানো হয়েছে।


এদিকে হত্যার প্রধান আসামি রিয়াদুজ্জামান রিয়াদ, মইলাকান্দা ইউনিয়নের পশ্চিম কাউরাট গ্রামের চান মিয়ার ছেলে রাসেল মিয়া, ইউনুছ আলীর ছেলে জাহাঙ্গীর আলম ও আবদুল খালেকের ছেলে মজিবুর রহমানকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়।


গৌরীপুরে শুভ্র হত্যার প্রতিবাদে এবং মামলার আসামি পৌর আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি সৈয়দ রফিকুল ইসলামকে গ্রেফতারের দাবিতে সোনালী ব্যাংক কৃষ্ণচূড়া চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অব্যাহত রয়েছে। উপজেলা ছাত্রলীগের আয়োজনে বুধবার বিকাল সাড়ে ৩টায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে নেতৃবৃন্দ।


এছাড়া বুধবার বিকালে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের কলতাপাড়ায় উপজেলা ও ডৌহাখলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শুভ্র হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। হত্যার বিচার চেয়ে বক্তব্য রাখেন ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের এমপি মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ।


তিনি বলেন, শুভ্র হত্যার ঘটনায় অবশ্যই ন্যায়বিচার পাব। সব আসামি গ্রেফতারে গোয়েন্দা সংস্থা ও পুলিশকে সতর্ক থাকার আহ্বান জানাচ্ছি। দ্রুত চার্জশিট দিন, প্রকৃত আসামিদের খুঁজে বের করুন।


বিবার্তা/কবির/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com