শিরোনাম
শুভ্র হত্যায় গৌরীপুর থানায় মামলা দায়ের
প্রকাশ : ২০ অক্টোবর ২০২০, ১৯:২০
শুভ্র হত্যায় গৌরীপুর থানায় মামলা দায়ের
গৌরীপুর ( ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদকে প্রধান আসামি করে গৌরীপুরপৌর মেয়র-সৈয়দ রফিকসহ১৪ জনের বিরুদ্ধে স্বেচ্ছাসেবক লীগ নেতা শুভ্র হত্যায় থানায় মামলা দায়ের করা হয়েছে।


সোমবার রাতে নিহত শুভ্রর ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে ওই হত্যা মামলা দায়ের করে। এছাড়া অজ্ঞাত আরো ৫/৬ জনকে উক্ত মামলায় আসামি করা হয়েছে বলে জানা যায়।


গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন জানান, সন্দেহভাজন হিসেবে আটক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা রিয়াদসহ যে চার জনকে আটকের পর ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করেছিল পুলিশ তাদের সকলকে উক্ত হত্যা মামলায় গ্রেফতার দেখিয়েছে। এরপূর্বে রিয়াদসহ গ্রেফতারকৃত চার জনকে সোমবার (১৯ অক্টোবর) বিকেলে ৫৪ ধারার আদালতে প্রেরণ করলে আদালতে থেকে তাদের জেলহাজতে প্রেরণের আদেশ দিয়েছেন সিনিয়র জ্যুডিশিয়াল ম্যাজিস্ট্রেট। গ্রেফতারকৃত অন্যরা হলেন গৌরীপুরের কাউরাট গ্রামের জাহাঙ্গীর আলম, রাসেল ও মজিবুর।


শনিবার রাতে বাজারের চায়ের দোকানে সহযোগীদের নিয়ে চা খাওয়ার সময় মাসুদুর রহমান শুভ্রর ওপর অটোরিকশা করে আসা আট থেকে দশজন সন্ত্রাসী হামলা চালায়। শুভ্রকে এলোপাতাড়ি কুপিয়ে পালায় তারা। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


বিবার্তা/হুমাযুন/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com