শিরোনাম
টাঙ্গাই‌লে ক‌লেজ ছাত্রী‌কে গণধর্ষণের অভিযোগ
প্রকাশ : ২০ অক্টোবর ২০২০, ১৮:৩২
টাঙ্গাই‌লে ক‌লেজ ছাত্রী‌কে গণধর্ষণের অভিযোগ
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের গোপালপুরে ক‌লেজ ছাত্রী‌কে তুলে নি‌য়ে রাতভর দল‌বেঁধে ধর্ষণের অ‌ভি‌যোগ পাওয়া গে‌ছে। মঙ্গলবার (২০ অক্টোবর) দুপু‌রে ওই ছাত্রীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ক‌লেজ ছাত্রীর শরী‌রের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন র‌য়ে‌ছে বলে জানিয়েছেন হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক।


ভুক্ত‌ভো‌গি ওই ছাত্রী জানায়, সোমবার (১৯ অ‌ক্টোবর) সন্ধ্যার দি‌কে উপজেলার নুটুরচর এলাকার স্থানীয় বাজার থেকে বাড়ি ফেরার পথে মির্জাপুর ইউ‌নিয়‌নের পূর্বমোহনপুর ও নুটুরচর এলাকার একটি ব্রিজের কাছে পৌঁছালে পার্শ্ববতী কাগুজী আটা গ্রামের সাইফুল, এনামুল, খালেদ, জালাল ও আলতাফ তার পথরোধ করে। পরে মুখ চেপে ধরে পা‌শে থাকা একটি নৌকায় জোরপূর্বক তুলে চরের ভিতর পরিত্যক্ত একটি বাড়িতে নিয়ে যায়। পরে রাতভর ধর্ষকরা তা‌কে পালাক্রমে ধর্ষণ করে। এরপর ভোরে নদীর পাড়ে ফেলে রেখে যায়।


এদিকে অসুস্থ অবস্থায় ওই ছাত্রী বাড়ি ফিরে পরিবারকে জানা‌লে স্বজনরা তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় ধর্ষক‌দের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন ক‌লেজ ছাত্রী।


টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চি‌কিৎসক কামরুজ্জামান জানান, ওই ছাত্রী‌কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে শরী‌রের বিভিন্নস্থানে আঘাতের আলামত পাওয়া গে‌ছে।


গোপালপুর থানার ওসি মোশারফ হো‌সেন বলেন, দল‌ বেঁধে ধর্ষণের ঘটনা শুনেছি। ত‌বে থানায় কেউ এখনো অভি‌যোগ ক‌রে‌নি। তারপরও আমরা আইনগত ব্যবস্থা নিচ্ছি।


বিবার্তা/তোফাজ্জল/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com