টাঙ্গাইলে পৃথক ঘটনায় তিন জনের মৃত্যু
প্রকাশ : ১৯ অক্টোবর ২০২০, ২২:৫০
টাঙ্গাইলে পৃথক ঘটনায় তিন জনের মৃত্যু
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে পৃথক ঘটনায় দুই শিশুসহ তিন জনের মৃত্যু হয়েছে।


সোমবার (১৯ অক্টোবর) জেলার মির্জাপুর, সখীপুর ও ঘাটাইল থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।


জানা যায়, জেলার মির্জাপুরে পানিতে ডুবে মিথিলা (৮) নামের এক শিশুর মৃত্যু হয়। বিকালে পৌরসভার কুমারজানি ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। মিথিলা ওই গ্রামের মানিক মিয়া মেয়ে এবং কুমারজানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।


স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শহীদুল ইসলাম শিপন বলেন, মিথিলার মা ও বড় ভাই কুমারজানি রেল লাইনের ব্রিজের নিচে মাছ ধরতে গেলে মিথিলাও তাদের সঙ্গে যায়। পরে সবার অজান্তে সে পানিতে ডুবে যায়। পরে স্থানীয়দের সহায়তায় মিথিলাকে মৃত অবস্থায় পানির নিচ থেকে উদ্ধার করা হয়।


এদিকে সখীপুরে সড়ক দুর্ঘটনায় ওয়াসিম (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সকালে বড়চওনা-ধইন্যাজানি সড়কের বাঘেরবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ওয়াসিম ওই এলাকার প্রবাসী আব্দুস সবুর মিয়ার ছেলে।


স্থানীয় ইউপি সদস্য আনিসুর রহমান এ তথ্যটি নিশ্চিত করে বলেন, ওয়াসিম সকালে বাড়ির পাশে শিশুদের সঙ্গে খেলতে যায়। এ সময় সড়ক পারাপার হতে গেলে একটি অটোভ্যান তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে টাঙ্গাইল টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।


অপরদিকে ঘাটাইলে মিজানুর রহমান (৩২) নামে এক ট্রাকচালকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। দুপুরে উপজেলার লোকেরপাড়া ইউনিয়নের দশআনী বকশিয়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। মিজানুর ওই গ্রামের মৃত মোখলেছুর রহমানের ছেলে।


স্থানীয় ইউপি সদস্য রাসেল তালুকদার বলেন, স্থানীয়রা ঝুলন্ত অবস্থায় লাশ দেখে আমাকে খবর দেয়। পরে সেখানে গিয়ে বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে পুলিশ নিহতের লাশটি উদ্ধার করে। এটি হত্যা না, আত্মহত্যা বিষয়টির মূল রহস্য উদঘাটনের দাবি জানান তিনি।


ঘাটাইল থানার এসআই মতিউর রহমান বলেন, খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর রহস্য জানা যাবে বলে জানান তিনি।


বিবার্তা/এসএ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com