শিরোনাম
পথরোধ করে ফিল্মী স্টাইলে প্রেম নিবেদন, ৩ জনকে জেল-জরিমানা
প্রকাশ : ১৮ অক্টোবর ২০২০, ২০:৪৬
পথরোধ করে ফিল্মী স্টাইলে প্রেম নিবেদন, ৩ জনকে জেল-জরিমানা
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

এক স্কুল ছাত্রীর পথরোধ করে ফিল্মী স্টাইলে প্রেম নিবেদন করতে গিয়ে স্থানীয়দের হাতে ধরা খেয়েছে ৩ বখাটে। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত একজনকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও তার সহযোগীর দুজনকে ৫ হাজার টাকা করে জরিমানা করেন।


রবিবার (১৮ অক্টোবর) বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নের আখানগর উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।


দন্ডপ্রাপ্তরা হলেন- ওই ইউনিয়নের আরাজি চিলারং এলাকার রহমত আলীর ছেলে মো: আল আমিন (১৯), একই এলাকার মাজেদুর রহমানের ছেলে শামীম রেজা (১৬) ও বুধু মোহাম্মদ এর ছেলে রবিউল ইসলাম (১৬)।


স্থানীয়রা জানায়, আজ বিকেলে স্কুল পড়ুয়া কয়েকজন ছাত্রী আখানগর উচ্চ বিদ্যালয়ের সামনে দিয়ে যাওয়ার সময় আল আমিন, শামীম ও রবিউল তাদের মধ্যে এক ছাত্রীর পথরোধ করে প্রেম নিবেদন করে, এসময় ওই ছাত্রীটি তা অস্বীকার করে চলে যেতে ধরলে বখাটেরা তাদের হেনস্তা করে। এসময় ওই ছাত্রীটি চিৎকার করলে স্থানীয় এগিয়ে এসে বখাটেদের আটক করে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে অবগত করলে চেয়ারম্যান বিষয়টি সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুনকে জানায়।


উপজেলা নির্বাহী অফিসার ঘটনা জেনে সাথে সাথে পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে বখাটেদের জিজ্ঞাসাবাদ করলে তারা তাদের দোষ স্বীকার করে।


পরে উপজেলা নির্বাহী অফিসার সেখানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে বখাটে আল আমিনকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন এবং অন্য দুইজন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাদের ৫ হাজার টাকা করে জরিমানা করে তাদের অভিভাবকদের জিম্মায় তুলে দেন।


ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।


বিবার্তা/বিধান/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com