শিরোনাম
অপরাধী যতই শক্তিশালী হোক ছাড় দেয়া হবে না: পলক
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২০, ২২:৪২
অপরাধী যতই শক্তিশালী হোক ছাড় দেয়া হবে না: পলক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

অপরাধী যতই শক্তিশালী হোক ছাড় দেয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক।শনিবার (১৭ অক্টোবর) সিংড়া উপজেলা আমচত্বরে নারী ধর্ষণ ও নির্যাতনবিরোধী বিট পুলিশিং সমাবেশে তিনি এ হুঁশিয়ারি দেন।


পলক বলেন, প্রধানমন্ত্রী অপরাধীদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। অপরাধী যতই শক্তিশালী হোক ছাড় দেয়া হবে না।কারণ অপরাধীদের কোনো দলীয় কিংবা রাষ্ট্রীয় পরিচয় নেই। তার একটাই পরিচয় সে অপরাধী।


তিনি বলেন, সিংড়ার চলনবিলে ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত আইনশৃঙ্খলার চরম অবনতি হয়েছিল। চলনবিলের প্রত্যন্ত অঞ্চলের মানুষ প্রতিটি রাত ডাকাতের ভয়ে ভীত থাকত। সিংড়াবাসী সন্ত্রাস ও নৈরাজ্যের কাছে জিম্মি ছিল। বিগত ১১ বছরে প্রধানমন্ত্রীর সুশাসনের বদৌলতে ও বাংলাদেশ পুলিশের সাহসী পদক্ষেপের ফলে চলনবিল থেকে ডাকাতি- সন্ত্রাসী কার্যক্রম নির্মূল করতে পেরেছি।


পলক আরো বলেন, ৯৯৯-এ ফোন করলেই সাধারণ মানুষ সেবা পাচ্ছেন। যার অবদান আইসিটি মন্ত্রাণালয়ের। এখন পর্যন্ত ৯৯৯-এ দুই কোটি ১৬ লাখ ফোন এসেছে। ২৪ ঘণ্টা বাংলাদেশের পুলিশের সব সদস্য জেগে আছেন। এতে দুর্নীতি ও হয়রানি কমেছে। অনলাইনে জিডির ব্যবস্থা করা হয়েছে। সব সেবা এখন মানুষের দোরগোড়ায় পৌঁছেছে।


সমাবেশে সিংড়া থানার ওসি নূর-ই-আলম সিদ্দিকীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, ইউএনও মোছা. নাসরিন বানু, পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা ভাইস চেয়ারম্যান মোছা. শামিমা হক রোজি প্রমুখ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com