শিরোনাম
বানিয়াচংয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই
প্রকাশ : ১৫ অক্টোবর ২০২০, ০৯:১৬
বানিয়াচংয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের বানিয়াচংয়ে চার পুলিশ সদস্যের ওপর হামলা চালিয়ে হ্যান্ডকাপসহ এক আসামিকে ছিনিয়ে নিয়েছে তার স্বজনরা। এতে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বুধবার (১৩ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামে এ ঘটনাটি ঘটে।


আহত পুলিশ সদস্যরা হলেন- বানিয়াচং উপজেলার সুজাতপুর ফাঁড়ির এসআই তোয়াহা (৩৪), এএসআই সোহেল রানা (৩২), পুলিশ সদস্য হাতিমুরা (২১) ও পুলিশ সদস্য সোহেল (৩০)।


বানিয়াচং থানার ওসি মো. এমরান হোসেন জানান, বুধবার রাতে ওই গ্রামের রমজান আলীর ছেলে জিআর মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামি বুলবুল মিয়াকে তার বাড়ি থেকে আটক করে পুলিশ। এসময় আসামিকে নিয়ে আসার সময় তার স্বজনরা পুলিশের উপর অতর্কিত হামলা চালায়। এক পর্যায়ে ঘটনাস্থলে আসামির স্বজনরা চার পুলিশ সদস্যকে পিটিয়ে হ্যান্ডকাপসহ আসামিকে ছিনিয়ে নিয়ে যায়।


খবর পেয়ে বানিয়াচং থানার ওসি মো. এমরান হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার মো. শেখ সেলিমসহ পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেছে।


এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) মো. শেখ সেলিম বলেন, আসামি ধরে নিয়ে আসার সময় তার স্বজনরা চার পুলিশ সদস্যকে মারপিট করে আসামিকে ছিনিয়ে নিয়ে যায়। আমি বর্তমানে ঘটনাস্থলে রয়েছি। আসামি ও অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com