শিরোনাম
মেহেন্দিগঞ্জে দল বেধে গৃহবধূকে ধর্ষণ
প্রকাশ : ১৩ অক্টোবর ২০২০, ১৪:৪১
মেহেন্দিগঞ্জে দল বেধে গৃহবধূকে ধর্ষণ
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দল বেধেঁ ধর্ষণের শাস্তি হিসেবে ২০ হাজার টাকা জরিমানা নির্ধারনের ঘটনায় লজ্জায় আত্মহত্যার চেষ্টা করেছে বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় এক গৃহবধু (১৭)। তাকে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে হিজলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রেখেছে স্বজনরা।


মঙ্গলবার (১২ অক্টোবর) মেহেন্দিগঞ্জ উপজেলার আন্ধারমানিক ইউনিয়নের আন্ধারমানিক গ্রামে এই ঘটনা ঘটে।


গৃহবধুর ভগ্নিপতি আবুবকর জানায়, গত তিন মান আগে ভাষানচর ইউনিয়নে এক যুবকের সাথে বিবাহ হয়। স্বামী ঢাকায় থাকায় আন্ধার মানিক এলাকায় সে বাবার বাড়িতে থাকতেন। এসময় তার সাথে হিজলা উপজেলার বড়জালিয়া ইউনিয়নের বাউশিয়া গ্রামের ৮নং ওয়ার্ডের বাবুর সাথে পরকিয়া সম্পর্কে জড়ায়। রবিবার রাতে মেহেন্দিগঞ্জের আন্থারমানিক এলাকায় বাবুর বন্ধু রাজিবের ঘরে ওই গ্রহ বধুকে ডেকে নেয়। এরপর বাবু, রাজিব ও তাদের আরেক বন্ধু নাজমুল গৃহবধুকে ধর্ষণ করে। বিষয়টি জানাজিানি হলে স্থাণীয় ইউপি সদস্য পরান ভুঁইয়া সোমবার সকালে শালিশ বৈঠক বসিয়ে ধর্ষকদের ২০ হাজার টাকা জরিমানা করে এবং ওই গৃহবধুকে পরিবারের জিম্মায় দেয়। পরে লজ্জায় ঘরে গিয়ে ওই গৃহবধু বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালালে দূপুর ১২টার দিকে গৃহবধূকে উদ্ধার করে নিকটবর্তী হিজলা উপজেলা ন্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি কওে স্বজনরা।


হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকেৎসক ডা. শাহরাজ হায়াত বলেন, গৃহবধূকে দূপুরে নিয়ে আসার পর এখন পর্যন্ত জ্ঞান ফিরেনি। তার হাতে আঁচড়ের চিহ্ন আছে। তাকে প্রাথমিকভাবে স্যালাইন পুশ করা হয়েছে। তবে ধর্ষণের ব্যাপারে তিনি এখনো অবহিত নন। জ্ঞান ফিরলে এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে।


এ ব্যাপারে হিজলা থানার ওসি সাজ্জাদ হোসেন মোল্লা জানান,ঘটনা শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। তাদের কাছে এখনো অভিযোগ করা হয়নি। তবে বিষয়টি খতিয়ে দেখছেন এবং তদন্ত অনুযায়ী আইনি ব্যবস্থা নিবেন।


বিবার্তা/জসিম/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com