শিরোনাম
ঘোড়াঘাট ইউএনও’র উপর হামলা: নৈশপ্রহরীর জামিন
প্রকাশ : ১২ অক্টোবর ২০২০, ০৮:৫১
ঘোড়াঘাট ইউএনও’র উপর হামলা: নৈশপ্রহরীর জামিন
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের ঘোড়াঘাট ইউএনও (সদ্য ওএসডি হওয়া) ওয়াহিদা খানম ও তার পিতা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ৫ আসামির মধ্যে তার বাসভবনের নৈশপ্রহরী নাদিম হোসেন পলাশকে (২৬) জামিন দিয়েছেন আদালত।


গ্রেফতার হওয়ার এক মাস পর রবিবার বিকালে তাকে জামিন দেন দিনাজপুরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আঞ্জুমান আরা। এরপর সন্ধ্যার দিকে তাকে কারাগার থেকে মুক্তি দেয়া হয়।


দিনাজপুরের আদালত পুলিশের পরিদর্শক ইসরাইল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।


জামিনপ্রাপ্ত নাদিম হোসেন দিনাজপুর সদর উপজেলার পরজপুর গ্রামের সুলতান মাহমুদের ছেলে।


গত ১২ সেপ্টেম্বর ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখায় দিনাজপুরের ডিবি পুলিশ। এর আগে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছিল।


পুলিশ সূত্রে জানা গেছে, ঘোড়াঘাট ইউএনও ও তার পিতার ওপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় মোট ৫ জনকে গ্রেফতার করে পুলিশ। তারা হলেন ঘোড়াঘাট ইউএনও কার্যালয়ের বরখাস্তকৃত মালি রবিউল ইসলাম, ঘোড়াঘাট পৌর যুবলীগের বহিষ্কৃত নেতা আসাদুল ইসলাম, রংমিস্ত্রি নবীরুল ইসলাম, সান্টু কুমার দাস ও ইউএনও’র বাসভবনের নৈশপ্রহরী নাদিম হোসেন পলাশ।


তাদের মধ্যে বরখাস্তকৃত মালি রবিউল ইসলাম এই ঘটনায় সম্পৃক্ত থাকা ও হামলার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। এ ঘটনায় আবেদনের পরিপ্রেক্ষিতে শুধু পলাশকে জামিন দিলেন আদালত।


প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর দিবাগত রাতে সরকারি বাসভবনে ঢুকে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার পিতা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখকে নির্মমভাবে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা। এই ঘটনায় ইউএনও ওয়াহিদা খানমের বড় ভাই শেখ ফরিদ উদ্দীন বাদী হয়ে গত ৩ সেপ্টেম্বর দিবাগত রাতে ঘোড়াঘাট থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি ঘোড়াঘাট থানা থেকে দিনাজপুর ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।


বিবার্তা/এনেক

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com