শিরোনাম
দিনাজপুরে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ
প্রকাশ : ১১ অক্টোবর ২০২০, ১৯:৪৯
দিনাজপুরে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারীকে বিবস্ত্র করে নির্যাতনসহ দেশব্যাপী ধর্ষণসহ নারী নির্যাতনের প্রতিবাদে ও ধর্ষকদের গ্রেফতার করে মৃত্যুদন্ড কার্যকর করার দাবিতে দিনাজপুরের চিরিরবন্দরে যৌথ ভাবে মানববন্ধন ও সমাবেশ করেছে বেসরকারি সংগঠন ‘পাশে দাঁড়াও’, ‘স্যাক’, ‘সিডিইএ’ ও ‘চিরিরবন্দর প্রতিদিন’।


রবিবার (১১ অক্টোবর) সকাল ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী চিরিরবন্দর উপজেলা পরিষদ চত্ত্বরে এই মানববন্ধন ও সমাবেশ কর্মসূচি পালন করা হয়।


এসময় মানববন্ধনে অংশ নেয়, ‘ডেন্ট অ্যাসোসিয়েশন অফ চিরিরবন্দর (স্যাক)’ চিরিরবন্দর ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন" (সেডিএ) এর ব্যানারে সাধারণ শিক্ষার্থীরাসহ অসংখ্য মানুষ।


এ সময় মানববন্ধন শেষে সমাবেশে বক্তব্য রাখেন, চিরিরবন্দর প্রতিদিন ও পাশে দাঁড়াও এর আহব্বায়ক সাংবাদিক মাহাফুজুল ইসলাম আসাদ, যুগ্ন আহব্বায়ক সামিউর রহমান রিমন, চিরিরবন্দর প্রতিদিন গ্রুপের সভাপতি সাংবাদিক ও প্রধান শিক্ষক প্রদীপ কুমার রায়, ভরত রায় প্রত্যয়, গোলাম মোস্তফা নীরব, জাফর ইকবাল, মনিরুজ্জামান, জয় শর্মা, আসিফ চৌধুরী ও স্টুডেন্ট এ্যাসিয়েশন অফ চিরিরবন্দর প্রতিষ্ঠাতা সভাপতি হাবিবুর রহমান লাবু, সাবেক সভাপতি আক্তারুজ্জামান, বর্তমান সভাপতি নিতাই চন্দ্র এবং চিরিরবন্দর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এ্যাসোসিয়েশন (সিডিইএ) এর প্রতিষ্ঠাতা সভাপতি রাশেদুল ইসলাম, শাহরিয়ার সরকারসহ অন্যরা।


বিবার্তা/শাহী/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com