শিরোনাম
গৃহবধূকে আটকে রেখে গণধর্ষণ, গ্রেফতার ৪
প্রকাশ : ১০ অক্টোবর ২০২০, ১৭:১৭
গৃহবধূকে আটকে রেখে গণধর্ষণ, গ্রেফতার ৪
উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের উলিপুরে এক গৃহবধূকে রাতভর আটকে রেখে গণধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের ঘটনাটি ঘটেছে ১৫দিন পূর্বে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদি হয়ে শনিবার (১০ অক্টোবর) থানায় মামলা করলে পুলিশ চারজনকে গ্রেফতার করেন। ঘটনাটি ঘটেছে, গত ২৫ সেপ্টেম্বর উপজেলার রাজারঘাট এলাকায়।


মামলা ও গৃহবধূর পরিবার সূত্রে জানা গেছে, উলিপুর পৌরসভার বলদিপাড়া গ্রামের ওই গৃহবধূ (২৫) এক সন্তানের জননী। তার স্বামীর অনুপুস্থিতিতে প্রতিবেশি মোহাম্মদ আলীর পুত্র ব্যবসায়ী রবিউল ইসলাম (৩০) তাদের বাড়িতে আসতেন এবং তাকে প্রেমের প্রস্তাব দিতেন। এক পর্যায়ে ওই গৃহবধূকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন রবিউল ইসলাম। ঘটনার দিন ২৫ সেপ্টেম্বর রাতে রবিউল ইসলাম ওই গৃহবধূকে নতুন করে বিয়ের আশ্বাস দিয়ে মোবাইল ফোনে ডেকে নেন। এরপর গৃহবধূ তার দেড় বছরের শিশু সন্তানকে সঙ্গে নিয়ে উলিপুর বাজারে রবিউল ইসলামের সাথে দেখা করেন।


পরে একটি অপরিচিতি অটোরিক্সাযোগে রবিউল ইসলাম ওই গৃহবধূকে উপজেলার তবকপুর ইউনিয়নের রাজারঘাট গ্রামের জনৈক আবু বক্কর (৩৫) এর ফাঁকা বাড়িতে নিয়ে একটি ঘরে আটকে রেখে জোর পূর্বক তাকে ধর্ষণ করে। এ সময় রবিউল ইসলামের সঙ্গী ওই এলাকার সেফাত উল্যার ছেলে কায়ছার আলী (৪০), ফকর উদ্দিনের ছেলে সোবহান আলী লিটন (৪২), আবুল হোসেনের ছেলে মমিনুল ইসলাম (৩৮) ওই গৃহবধূকে রাতভর জোর পূর্বক পালাক্রমে ধর্ষণ করে। পরদিন ২৬ সেপ্টেম্বর সকালে ওই গৃহবধূকে ঘরের মধ্যে একা রেখে তারা সটকে পড়ে। এরপর গৃহবধূ অটোরিক্সা যোগে চিলমারী উপজেলাধীন তার পিতার বাড়িতে চলে যান।


গৃহবধূর শ্বশুর (নুর ইসলাম) অভিযোগ করে বলেন, ঘটনার কয়েকদিন পর তার ছেলের স্ত্রী বাড়িতে ফিরে আসলে রবিউল ইসলাম পুণরায় তাকে কু-প্রস্তাব দেয়। এতে ওই গৃহবধূ রাজি না হলে রবিউল ইসলাম গণধর্ষণের ঘটনা প্রকাশ করার ভয় দেখাতে থাকেন। এতে গৃহবধূ নিরুপায় হয়ে তাকেসহ পরিবারের সকলকে বিষয়টি জানালে তিনি স্থানীয় মাতব্বরদের কাছে রবিউল ইসলামের বিচার চান। এ ঘটনায় রবিউল ক্ষিপ্ত হয়ে তাকে বিভিন্ন হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে। পরে বিষয়টি জানাজানি হয়ে গেলে ওই গৃহবধূ বাদি হয়ে শনিবার (১০) অক্টোবর রবিউল ইসলামসহ ৫জনের নামে উলিপুর থানায় মামলা করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে আবু বক্কর, কায়ছার আলী, সোবহান আলী লিটন ও মমিনুল ইসলামকে গ্রেফতার করেন। কিন্তু মামলার মূল আসামি রবিউল ইসলাম পলাতক থাকায় তাকে আটক করতে পারেনি পুলিশ।


এ বিষয়ে ওই এলাকার কাউন্সিলর আনিছুর রহমানের সাথে মুঠোফোনে বার-বার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায়।


উলিপুর থানার ওসি (তদন্ত) রুহুল আমীন জানান, গণধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত চারজনকে শনিবার দুপুরে (১০ অক্টোবর) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


বিবার্তা/সেলিম/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com