শিরোনাম
কাজ দেয়ার কথা বলে ৪ সন্তানের জননীকে ধর্ষণ
প্রকাশ : ০৯ অক্টোবর ২০২০, ১৪:৫৫
কাজ দেয়ার কথা বলে ৪ সন্তানের জননীকে ধর্ষণ
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের মাধবপুর থেকে কাজ দেয়ার নামে ঢাকা নিয়ে চার সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এমনকি ওই নারী ঢাকা থেকে বাড়ি চলে আসতে চাইলে করা হয় শারীরিক নির্যাতন। অবশেষে কৌশলে সেখান থেকে পালিয়ে আসেন ওই নারী।


গুরুতর অসুস্থ অবস্থায় শুক্রবার (৯ অক্টোবর) সকালে তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। ধর্ষণের শিকার নারী মাধবপুর উপজেলার শ্রীধল গ্রামের জনৈক ব্যক্তির স্ত্রী।


ধর্ষণের শিকার ওই নারী জানান, একই উপজেলার কৃষ্ণপুর গ্রামের শামীম রেজা ঢাকার কচুক্ষেত এলাকায় তার বাসায় কাজ দেয়ার (বুয়া) কথা বলে মাসখানেক আগে তাকে নিয়ে যান। সেখানে নেয়ার পর ওই নারীর প্রতি কুনজর পড়ে শামীম রেজার। তার স্ত্রী চাকরির সুবাদে বাসায় না থাকায় গত কয়েক দিন ধরে শামীম তাকে ধর্ষণ করে।


লজ্জায় ওই নারী বিষয়টি কাউকে বলেননি। এক পর্যায়ে শামীম রেজার নির্যাতনে অতিষ্ট হয়ে ওই নারী বাড়ি চলে আসতে চাইলে শামীম রেজা তাকে আটকিয়ে রাখে। উল্টো তার কাছ থেকে মোবাইল ছিনিয়ে নিয়ে মারপিট করেন।


বুধবার রাতে কৌশলে ওই নারী ঢাকা থেকে পালিয়ে মাধবপুর চলে যান। পরে তিনি বিষয়টি স্থানীয় মেম্বার, চেয়ারম্যান ও মাধবপুর থানার ওসিকে জানালে তারা তাকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন। শুক্রবার সকালে পরিবারের লোকজন তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে।


এ ব্যাপারে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক জিয়াউর রহমান বলেন, ওই নারীর শরিরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ধর্ষণের বিষয়টি নিশ্চিতের জন্য শনিবার তার ডাক্তারি পরিক্ষা হবে।


মাধবপুর থানার ওসি ইকবাল হোসেন বলেন, ‘ঘটনাটি ঘটেছে ঢাকা মিরপুরের কচুক্ষেত এলাকায়। সুষ্ঠু তদন্তের স্বার্থে আমি তাকে পরামর্শ দিয়েছি হাসপাতালে চিকিৎসা নিয়ে ঢাকার সংশ্লিষ্ট থানায় অভিযোগ দিতে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com