শিরোনাম
পঞ্চগড়ে দেশব্যাপী ধর্ষণের ঘটনার প্রতিবাদে মানববন্ধন
প্রকাশ : ০৭ অক্টোবর ২০২০, ১৮:১৮
পঞ্চগড়ে দেশব্যাপী ধর্ষণের ঘটনার প্রতিবাদে মানববন্ধন
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালী বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে ধর্ষণ ও সিলেট এমসি কলেজে গৃহবধু ধর্ষণসহ দেশের বিভিন্ন জেলায় নারীর প্রতি সহিংসতা,যৌন হয়রানী ও ধর্ষণের ঘটনায় সাথে জড়িত সকল ধর্ষকদের বিচার ও ফাঁসির দাবিতে পঞ্চগড়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (৭ অক্টোবর) সকালে পঞ্চগড় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে পঞ্চগড়-ঢাকা মহাসড়কে এই মানববন্ধনের আয়োজন করেন গ্রীন ভয়েস নামে একটি সংগঠন। অপরদিকে একই স্থানে দুপুরে মানববন্ধন করেন পঞ্চগড়ের বেশ কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠন।


এসময় মানববন্ধনে বক্তারা বলেন, এমসি কলেজের গৃহবধুকে ধর্ষণ ও নোয়াখালী বেগমগঞ্জে বিবস্ত্র অবস্থায় নারীকে ধর্ষণের সাথে জড়িতসহ দেশের বিভিন্ন জেলায় যে সকল ধর্ষনের ঘটনা ঘটেছে প্রত্যেকটির দৃস্টান্তমূলক বিচার করতে হবে। এর সাথে ধর্ষণের সাথে জড়িত সকল ধর্ষকদের আইনের আওতায় এনে দ্রুত বিচার ও ফাঁসির দাবি জানান তারা।


ঘন্টাব্যাপী মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ পরিবেশবাদী আন্দোলন (বাপা)’র জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট একেএম আনোয়ারুল ইসলাম খায়ের, বাংলাদশে জাতীয় পার্টি পঞ্চগড় জেলা শাখার সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক আবু সালেক, স্বেচ্ছাসেবী সংগঠন পরস্পরের সমন্বয়ক আকতারুন নাহার সাকি, গ্রীনভয়েসের জেলা শাখার সমন্বয়ক মাহামুদুল হাসান মুন, সদস্য এ্যাডভোকেট আহসান হাবীব সরকার,আজহারুল ইসলাম জুয়েলসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্যরা বক্তব্য রাখেন ৷


বিবার্তা/বিপ্লব/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com