শিরোনাম
হবিগঞ্জে মা-মেয়েকে গণধর্ষণ, গ্রেফতার ২
প্রকাশ : ০৫ অক্টোবর ২০২০, ১০:৫৫
হবিগঞ্জে মা-মেয়েকে গণধর্ষণ, গ্রেফতার ২
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্বামীর মৃত্যুর পর মেয়েকে নিয়ে থাকতেন নির্যাতিতা গৃহবধূ। শনিবার (৩ অক্টোবর) রাতে পূর্ব পরিচিত শাকীল ও হারুনসহ কয়েকজন যুবক তাদের বাড়িতে গিয়ে ডাকাডাকি করেন। এ সময় দরজা খুলে দিলে তারা ঘরে প্রবেশ করে মা ও মেয়ে দলবেঁধে ধর্ষণ করে।


এ ঘটনার হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় মা ও মেয়েকে দলবেঁধে গণধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। গতকাল রবিবার বিকেলে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। চুনারুঘাট থানার ওসি চম্পক ধাম বিষয়টি নিশ্চিত করেছেন।


গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার গরম ছড়ি এলাকার শফিক মিয়ার ছেলে শাকীল আহমেদ (২২) ও একই এলাকার রেজাক মিয়ার ছেলে হারুন মিয়া (২৫)। আর নির্যাতনের শিকার নারীর বয়স ৪৫ এবং তার মেয়ের বয়স ২৫ বছর। তারা গরম ছড়ি এলাকার বাসিন্দা।


গত শনিবার দিবাগত রাতে মেয়ে বাদী হয়ে চুনারুঘাট থানায় মামলা দায়ের করেন। এতে তিনজনের নাম উল্লেখ ও অজ্ঞাত একাধিক আসামি করা হয়েছে।


মামলায় উল্লেখ করা হয়েছে, নির্যাতনের শিকার নারীর স্বামী ও মেয়ের বাবা মৃত। গত শুক্রবার রাত আটটার দিকে পূর্ব পরিচিত শাকীল ও হারুনসহ কয়েকজন যুবক তাদের বাড়িতে গিয়ে ডাকাডাকি করেন। পরে ঘরে প্রবেশ করে দুজন মিলে মেয়ে ও আরেক যুবক তার মাকে ধর্ষণ করেন।


চুনারুঘাট থানার ওসি চম্পক ধাম জানান, ধর্ষণের অভিযোগ প্রাথমিকভাবে সত্য মনে হচ্ছে। রবিবার দুপুরে মা ও মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


খবর পেয়ে জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যা চুনারুঘাট থানায় গিয়ে এ বিষয়ে নানা নির্দেশনা দিয়েছেন বলেও জানান চুনারুঘাট থানার ওসি।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com