শিরোনাম
হবিগঞ্জে বাস-জিপ সংঘর্ষ: নিহত বেড়ে ৫
প্রকাশ : ০৫ অক্টোবর ২০২০, ০৮:২০
হবিগঞ্জে বাস-জিপ সংঘর্ষ: নিহত বেড়ে ৫
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের বাহুবল উপজেলায় বাস-জিপের সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৫ জনে দাঁড়িয়েছে।


রবিবার (৪ অক্টোবর) ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কের বাহুবল উপজেলার রশিদপুর এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হন ৬ জন।


দুর্ঘটনায় নিহতরা হলেন, সাতগাও চা বাগানের কামার পাড়ার মৃত সনোহা কর্মকারের পুত্র জীপ চালক সঞ্জিব কর্মকার (৩৮), বাহুবল উপজেলার ফয়েজাবাদ চা বাগানের নতুন কোয়ার্টারের বাদল রাজঘরের পুত্র মহেষ রাজঘর (৩৫), একই এলাকার অলি উরাং এর স্ত্রী অঞ্জলী উরাং (৭০), প্রদীপ (২৫) ও এক শিশু।


আহতরা হলেন, ফয়জাবাদ এলাকার আমেনা বেগম (৫০), শিশু তমা (৭), রীমা (৮), তামিম (১২), রুহেনা আক্তার (৪), কুলসুমা আক্তার (৪৫)। তাদেরকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


রবিবার বেলা ২টার দিকে শ্রীমঙ্গল থেকে হবিগঞ্জগামী একটি বাস (ঢাকা মেট্রো-ব-১১-০৯০২) লছনা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বাহুবল থেকে সাতগাওগামী চা শ্রমিকদের বহনকারী একটি জিপের (সিলেট ক-৫০৮৪) সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে জিপচালক সঞ্জিব কর্মকার ও মহেষ রাজঘর নিহত হন। এরপর হবিগঞ্জ সদর হাসপাতালে অঞ্জলী উরাং এবং সিলেট মেডিকেলে প্রদীপ ও এক শিশু মারা যায়।


সাতগাও ইউনিয়নের চেয়ারম্যান মিলন শীল বলেন, দুর্ঘটনার পর শ্রমিকরা সড়ক অবরোধ করে। পরে সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে তারা অবরোধ প্রত্যাহার করে। তবে আজ সোমবার এর মধ্যে বিচার না পেলে চা শ্রমিকরা ওই সড়কে যান চলাচল বন্ধ করে দেয়ার হুঁশিয়ারি দিয়েছে।


হবিগঞ্জ মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শঙ্ক শুভ্র রায় বলেন, দুর্ঘটনায় নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা ও আহতদের চিকিৎসা প্রদান করা হবে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com