শিরোনাম
গাইবান্ধায় পৃথক ঘটনায় নারী-শিশুসহ ৩ জনের মৃত্যু
প্রকাশ : ০৪ অক্টোবর ২০২০, ০৯:০৫
গাইবান্ধায় পৃথক ঘটনায় নারী-শিশুসহ ৩ জনের মৃত্যু
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধায় পৃথক ঘটনায় নারী ও শিশুসহ ৩ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে সাপের কামড়ে মঞ্জিলা বেগম (৩২) নামে এক নারী, পুকুরে ডুবে নাজমুস সাকিব (৬) নামে এক শিশু ও বিদ্যুৎপৃষ্ট হয়ে মিজানুর রহমান (৩৪) নামে এক যুবক মারা যান।


শনিবার (৩ অক্টোবর) সকাল থেকে বিকেল পর্যন্ত জেলার সাদুল্যাপুর, গোবিন্দগঞ্জ এবং সুন্দরগঞ্জ উপজেলায় পৃথক দুর্ঘটনাগুলো ঘটে।


মঞ্জিলা বেগম গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের শোলাগাড়ি গ্রামের সাইদুল ইসলামের স্ত্রী। শিশু নাজমুস সাকিব সুন্দরগঞ্জ পৌর শহরের ৮নং ওয়ার্ডের কলেজ পাড়ার গোলাম মওলা খোকনের ছেলে। এছাড়া মিজানুর রহমান সাদুল্যাপুর উপজেলার ইদিলপুর ইউনিয়নের মহিপুর গ্রামের সাকোয়াত হোসেনের ছেলে।


ইদিলপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান রাব্বী আব্দুল্লাহ জানান, শনিবার বিকেলে বাড়ির পাশে পুবুর পাড়ে বাঁশ কাটছিলেন মিজানুর। এসময় বৃষ্টিতে ভেজা বাঁশ পাশ দিয়ে টানা পল্লী বিদ্যুতের তারের সঙ্গে লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি পুকুরে পড়ে যান। পরে স্থানীয় লোকজন পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে।


এদিকে, কোচাশহর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান আবু সুফিয়ান মণ্ডল জানান, সকালে গৃহবধূ মঞ্জিলা তার বাড়ির উঠানে সাংসারিক কাজ করছিলেন। এসময় বন্যার পানিতে উঠে আসা একটি বিষধর সাপ তার পায়ে কামড় দেয়। এর কিছুক্ষণ পর মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।


অপরদিকে, সুন্দরগঞ্জ থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, শনিবার দুপুরে বন্ধুদের সঙ্গে উপজেলা পরিষদ পুকুরে গোসল করতে নামে নাজমুস সাকিব। এ সময় অন্যান্যরা উঠে এলেও নিখোঁজ হয় সাকিব। পরে পুকুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com