শিরোনাম
গণধর্ষণের ঘটনায় আরো ৩ আসামির স্বীকারোক্তিমূলক জবানিবন্দি
প্রকাশ : ০৩ অক্টোবর ২০২০, ২০:৪৫
গণধর্ষণের ঘটনায় আরো ৩ আসামির স্বীকারোক্তিমূলক জবানিবন্দি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে তরুণীকে গণধর্ষণের ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানিবন্দি দিয়েছে আরো তিন আসামি। শনিবার (৩ অক্টোবর) বেলা একটার দিকে পাঁচ‌ দিনের রিমান্ড শেষে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে তাদের আদালতে হাজির করা হয়।


এরপর তরুণীকে ধর্ষণের দায় স্বীকার করে তিন আসামি তিনটি পৃথক আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। আসামিরা হলেন- শাহ মাহবুবুর রহমান ওরফে র‌নি, মো. রাজন ও আইনু‌দ্দিন।


সিলেট মহানগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) অমূল্য কুমার চৌধুরী জানান, আদালতে মামলার অভিযুক্ত শাহ মাহবুব‌ুর রহমান ওরফে র‌নি, মো. রাজন ও আইনু‌দ্দিন ওরফে আইনুল ১৬৪ ধারায় দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।


এদিকে এ মামলায় গ্রেফতার তারেকুল ইসলাম ও মাহফুজুর রহমান মাসুমও রিমান্ডে রয়েছেন। এরই মধ্যে সাইফুর রহমান, অর্জুন লস্কর ও রবিউল ইসলাম শুক্রবার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।


প্রসঙ্গত, গত ২৫ সেপ্টেম্বর রাতে এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার ওই তরুণী। রাত সাড়ে ৮টার দিকে স্বামীর কাছ থেকে ওই তরুণীকে জোর করে তুলে নিয়ে ছাত্রাবাসের সামনে প্রাইভেটকারের মধ্যেই পালাক্রমে গণধর্ষণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা।


এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে শাহপরান থানায় মামলা দায়ের করেন। মামলায় ছাত্রলীগের ছয় নেতাকর্মীসহ অজ্ঞাত আরো তিনজনকে আসামি করা হয়। অভিযুক্ত ছাত্রলীগ কর্মীরা সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রণজিৎ সরকারের অনুসারী।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com