শিরোনাম
সিলেটে চিকিৎসক-ব্যাংক কর্মকর্তাসহ করোনা শনাক্ত আরো ৩০
প্রকাশ : ০৩ অক্টোবর ২০২০, ০৯:২৪
সিলেটে চিকিৎসক-ব্যাংক কর্মকর্তাসহ করোনা শনাক্ত আরো ৩০
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটের দুটি ল্যাবে আরো ৩০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে একজন চিকিৎসক ও একজন ব্যাংকার রয়েছেন। এর মধ্যে এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৩ জন এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ১৭ জনের করোনা শনাক্ত হয়।


শুক্রবার (২ অক্টোবর) নমুনা পরীক্ষায় তাদের করোনা রিপোর্ট পজিটিভ আসে। ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য নিশ্চিত করে বলেন, আক্রান্তদের বেশিরভাগই সিলেট নগরের বাসিন্দা। তাদের মধ্যে একজন চিকিৎসক ও সিটি ব্যাংকের একজন কর্মকর্তা রয়েছেন।


এদিকে, সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) আরটি পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় নতুন করে ১৭ জনের শরীরে শনাক্ত হয়েছে করোনাভাইরাস। শুক্রবার পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এসব রোগী শনাক্ত হয়।


বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, শাবিপ্রবির ল্যাবে শুক্রবার ১৬৭টি নমুনা পরীক্ষা করা হয়। নমুনাগুলো পরীক্ষা শেষে ১৭ জন ব্যক্তি করোনাক্রান্ত বলে শনাক্ত হয়েছেন।


আক্রান্তদের মধ্যে সিলেটের দুইজন, সুনামগঞ্জের তিনজন, মৌলভীবাজারের সাতজন ও হবিগঞ্জ জেলার পাঁচজন রয়েছেন।


এ নিয়ে সিলেট বিভাগে মোট ১২ হাজার ৬৮৫ জনের করোনাভাইরাস শনাক্ত হলো। এর মধ্যে ১০ হাজার ৫৬৭ জন করোনা থেকে সুস্থ হয়েছেন। আর মারা গেছেন ২১৮ জন।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com