সাপাহারে ফেনসিডিল ও গাঁজাসহ গ্রেফতার ৫
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২০, ২০:২৩
সাপাহারে ফেনসিডিল ও গাঁজাসহ গ্রেফতার ৫
সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর সাপাহারে ১ কেজি ৬ শত গ্রাম গাঁজা, ৭ বোতল ফেনিসিডিলসহ ৫ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।


জানা গেছে, গোপন সংবাদের প্রেক্ষিতে সোমবার রাত ১০টা দিকে থানার এসআই মোস্তাফিজুর রহমান এর নেতৃত্বে সদর ইউনিয়নের করলডাংগা গ্রামের কমির উদ্দীনের ছেলে বেলাল (৪১), তার স্ত্রী মাসুদা (৩৮) এবং ফুটকইল গামের তছির উদ্দীনের মেয়ে নার্গিস (৩২) কে করলডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ৭ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার করা হয়।


ওই রাতেই গোপন সংবাদের প্রেক্ষিতে থানার এসআই নয়ন কুমার গাঁজা সহ শ্রীধরবাটি গ্রামের আ: হাই এর ছেলে দেলোয়ারকে (৪০) গ্রেফতার করে।


একই সময়ে এসআই মানিক সঙ্গীয় ফোর্স সহ গোয়ালা ইউনিয়নের হুজরাপুর (ফেপরাডাংগা) গ্রামের মৃত. শের মোহাম্মদ এর ছেলে ইয়ার মোহাম্মদ (৫২) এর বাড়ির পিছন থেকে ১ কেজি ৬ শ’ গ্রাম গাঁজা উদ্ধার করে এ সময় ইয়ার মোহাম্মদ পলিয়ে যায়।


অপরদিকে সোমবার সাপাহার সরকারী কলেজে এক কলেজ শিক্ষার্থীকে বেধড়ক মারপিটের ঘটনায় এসআই সাম মোহাম্মদ উপজেলার উচাডাঙ্গা গ্রামের ইসমাইলের ছেলে গোলাম রাব্বানীকে (২২) গ্রেফতার করে।


এ বিষয়ে সাপাহার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আল মাহমুদ জানান, মাদক সহ ২ মহিলা ও ৩ পুরুষ মোট ৫ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। একজন পলাতক আসামিকে দ্রুত গ্রেফতার করা হবে। সকল আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।


বিবার্তা/নয়ন/এসএ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com