পাবনায় ১০৯ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৫:৩৪
পাবনায় ১০৯ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনায় ১০৯ কেজি গাঁজা ও ১টি ট্রাকসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত মাদক কারাবারি ট্রাক চালানোর পাশাপাশি ট্রাকে মাদক পরিবহন ও কেনাবেচা করতেন।


সোমবার (২৮ সেপ্টেম্বর) ভোররাতে পাবনা শহরের বাস টার্মিনাল থেকে মাদকদ্রব্য উদ্ধারের এ ঘটনা ঘটে।


গ্রেফতাররকৃত মাদক ব্যবসায়ী রংপুর জেলার কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নের চণ্ডিপুর গ্রামের মৃত বেলায়েত হোসেনের ছেলে।


সোমবার র‌্যাব-১২ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, পাবনা জেলায় কিছু মাদক কারবারি
মাদক কেনাবেচার জন্য মাদক বহন করে আনছে।


ওই সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল সোমবার রাতে আমিনুল কবির তরফদার এর নেতৃত্বে পাবনা বাস টার্মিনাল অবস্থান নেয়। সোমবার ভোর রাতে (প্রায় ৩টার দিকে) ঢাকা মেট্রো-ড ১১-২২০২ নম্বরের একটি ট্রাক র‌্যাব সদস্যদের সিগন্যালে থামে। কিন্তু চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা তাকে আটক করে এবং ট্রাকে তল্লাশি চালিয়ে ১০৯ কেজি গাঁজা উদ্ধার করে।


র‌্যাব ১২, সিপিসি-২ পাবনার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সিনি. সহকারি পুলিশ সুপার) আমিনুল কবির তরফদার জানান, গ্রেফতাররকৃত ওই ব্যক্তি ট্রাক চালকের ছদ্মবেশে বিভিন্ন মালামাল পরিবহনের কাজ দেখালেও তিনি আসলে দীর্ঘদিন ধরে মাদক পরিবহন ও কেনাবেচা করে আসছিলেন। পাবনা জেলাসহ দেশের অন্যান্য এলাকাতেও তিনি মাদক কেনাবেচার সাথে জড়িত বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন।


পাবনা সদর থানার ওসি নাসিম আহমেদ জানান, সোমবার দুপরে ওই মাদক কারবারির বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তাকে আদালতের মাধ্যমে পাবনা জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com