খাগড়াছড়িতে প্রতিবন্ধী নারীকে গণধর্ষণ, গ্রেফতার ৭
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২০, ২১:১১
খাগড়াছড়িতে প্রতিবন্ধী নারীকে গণধর্ষণ, গ্রেফতার ৭
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

খাগড়াছড়িতে বুদ্ধি প্রতিবন্ধী নারীকে গণধর্ষণের ঘটনায় ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৬ সেপ্টেম্বর) চট্টগ্রামের পাহাড়তলী ও আকবর শাহ এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।৯ আসামির মধ্যে বাকি দুই আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।


খাগড়াছড়ি সদর থানার ওসি মোহাম্মদ রশীদ বলেন, আমরা এখন পর্যন্ত ৭ জনকে গ্রেফতার করেছি। বাকি ২ আসামিকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।


পুলিশ জানিয়েছে, বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে সদর উপজেলার গোলাবাড়ি ইউনিয়ন পরিষদ সংলগ্ন বলপেয়ে আদম এলাকায় গভীর রাতে দরজা ভেঙে বাড়িতে ডুকে এক প্রতিবন্ধীকে (২৬) গণধর্ষণ করে আসামিরা। এ সময় তারা ঘরের ভিতরে ঢুকে বাড়ির মালিক, তার স্ত্রী ও বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে হাত মুখ বেঁধে ফেলে। পরে বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করে। তারা তিন ভরি স্বর্ণ, নগদ টাকা, মোবাইল ফোন লুট করে বাইরে থেকে বাড়িতে দরজা বন্ধ করে চলে যায়। পরে প্রতিবেশীরা এসে তাদের উদ্ধার করে পুলিশে খবর দেয়।


ঘটনার পরদিন বৃহস্পতিবার ভিকটিমের মা বাদী হয়ে খাগড়াছড়ি সদর থানায় মামলা দায়ের করেন। এরপর থেকে পুলিশ আসামিদের ধরতে অভিযান শুরু করে।


প্রতিবেশী তপন জ্যোতি চাকমা জানান, তাদের চিৎকার শুনে আমরা ভোর বেলায় এসেছি। এ সময় প্রত্যেকের হাত-পা-মুখ বাঁধা ছিল। পুলিশকে খবর দেয়ার পর তারা এসে সবাইকে উদ্ধার করে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com