বগুড়ায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২০, ২১:৫৮
বগুড়ায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার সদর উপজেলায় ট্রেনে কাটা পড়ে আনিসুর রহমান বাবু (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনার পর ওই যুবককে ধাক্কা দিয়ে ট্রেনের নিচে ফেলে হত্যার অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ।


সোমবার (২১ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৩টার দিকে উপজেলার ফাঁপোড় ইউনিয়নের কৈচড় বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত আনিসুর রহমান বাবু বগুড়া সদর উপজেলার শিববাটি এলাকার আফসার আলীর ছেলে। তিনি পেশায় গ্রিল মিস্ত্রি ছিলেন।


আটক দুইজন হলেন- বগুড়া কাহালু উপজেলার পিলকুঞ্জ এলাকায় লুৎফর রহমান ও গোলাম রব্বানী।


স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে আনিসুর রহমান বাবুসহ কয়েকজন ব্যক্তি হেঁটে কৈচর বাজার থেকে পশ্চিম দিকে যাচ্ছিলেন। তখন রেলগেটের পাশে সান্তাহার থেকে বোনারপাড়াগামী দোলনচাপা ট্রেনের নিচে কাটা পড়ে আনিসুর রহমান বাবু মারা যান। এ সময় স্থানীয় কয়েক ব্যক্তি এ ঘটনা দেখে বাবুকে ট্রেনের নিচে ফেলে হত্যা করা হয়েছে বলে চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে গিয়ে তিনজনকে ধাওয়া দেয়।


এক পর্যায়ে দুইজনকে আটক করে সাধারণ জনতা এবং অপরজন পালিয়ে যায়। আটকদের বিক্ষুদ্ধ জনতা মারধর করে স্থানীয় ইউনিয়ন পরিষদে আটকে রাখে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে রেলওয়ে পুলিশ মৃত ব্যক্তির মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায়।


বগুড়া সদর থানার পুলিশ ওসি (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, এ ঘটনায় পর ঘটনাস্থলে গিয়ে সাধারণ জনতার কবল থেকে অভিযুক্ত দুই ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ ও ঘটনার তদন্ত করা হচ্ছে।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com