আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় বোনসহ প্রেমিকাকে হত্যা
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২০, ২০:৩১
আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় বোনসহ প্রেমিকাকে হত্যা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রংপুরে মধ্যগনেশপুরে চাঞ্চল্যকর দুই বোন সোমাইয়া আক্তার মীম ও জান্নাতুল মাওয়া মৌকে হত্যার ঘটনায় একমাত্র আসামি মাফুজার রহমান রিফাতকে গ্রেফতার করেছে পুলিশ।


রবিবার (২০ সেপ্টেম্বর) পুলিশের কাছে এবং রংপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. দেলোয়ার হোসেনের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে রিফাত। আদালতকে ১৬৪ ধারায় জবানবন্ধি দিয়ে রিফাত হত্যার দায় স্বীকার করেছে। পরে তাকে রংপুর কারাগারে প্রেরণ করার নির্দেশ দেয় আদালত।


জানা গেছে, নগরীর মধ্যগনেশপুর এলাকায় মমিনুল ইসলামের মেয়ে জান্নাতুল মাওয়া নবম শ্রেণির ছাত্রী এবং মোকসেদুল ইসলামের মেয়ে সুমাইয়া আখতার মীম এসএসসি পরীক্ষা দিয়েছে। তারা দুইজন চাচাতো বোন। একই বাসায় পাশাপাশি ঘরে থাকতো।


ঘটনার দিন জান্নাতুল মাওয়ার বাবা-মা তাদের স্বজনদের বাড়ি কুড়িগ্রাম জেলার উলিপুরে গিয়েছিলো। তবে মীমের বাবা-মা বাসাতে থাকলেও তারাও বাইরে ছিলো। শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে প্রেমিক মাহফুজার রহমান রিফাতকে ফোন করে বাসায় যায় মীম। তারা দুজনেই মীমদের থাকার ঘরে অবস্থান করে। এদিকে মীমের চাচাতো বোন জান্নাতুল মাওয়া মৌ হঠাৎ করে মীমদের ঘরে ঢুকে মীম ও তার প্রেমিক রিফাতকে আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে বিষয়টি তার বাবা-মাকে বলে দেয়ার হুমকি দেয়।


এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে মীম ও তার প্রেমিক রিফাত জান্নাতুল মাওয়া মৌয়ের ঘরে প্রবেশ করে তাকে শ্বাসরোধে হত্যা করে। বিষয়টি আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার জন্য মুখে বিষ ঢেলে দেয় এবং গলায় ব্লেড দিয়ে কিছু অংশ কেটে ফেলে।


এ ঘটনার পর রিফাতের সঙ্গে মীমের কথা কাটাকাটি হয়। রিফাত এ সময় বুঝতে পারে মীমও হয়তো জান্নাতুল মাওয়াকে মেরে ফেলার ঘটনায় তার নাম বলে দিতে পারে। এ কারণে রিফাত মীমকে হত্যা করার পরিকল্পনা করে। সঙ্গে সঙ্গে মীমকে শ্বাসরোধ করে হত্যা করে তার লাশ ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে দিয়ে রিফাত তাদের বাসা থেকে বের হয়ে যায়।


দুপুর দেড়টার দিকে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেচানো অবস্থায় মীমের লাশ দেখে এবং জান্নাতুল মাওয়াকে অন্যঘরে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে দুই বোনের লাশ উদ্ধার করে।


পুলিশ জানায়, মীমের মোবাইলে পাওয়া রিফাতের নম্বরে বিভিন্ন সময়ে কথা বলা এবং হত্যাকাণ্ডের আগে তাদের বাসায় আসার আগেও কথা হওয়ার বিষয়টি তথ্য-প্রযুক্তির মাধ্যমে নিশ্চিত হয় পুলিশ। পরে নগরীর মধ্য বাবু খাঁ থেকে রিফাতকে গ্রেফতার করা হয়।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com