শিরোনাম
কুষ্টিয়ায় নির্যাতনে গৃহবধু মীম হত্যার বিচার দাবিতে মানববন্ধন
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২০, ১৫:১৯
কুষ্টিয়ায় নির্যাতনে গৃহবধু মীম হত্যার বিচার দাবিতে মানববন্ধন
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় যৌতুক নির্যাতনে গৃহবধু তাসনীম মীম হত্যার প্রতিবাদ ও বিচার দাবিতে মানববন্ধন করেছে কুষ্টিয়া সম্মিলিত সামাজিক আন্দোলন।


শনিবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১১টায় শহরের মজমপুর গেটে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। সম্মিলিত সামাজিক আন্দোলন কুষ্টিয়া শাখার উদ্যোগে অনুষ্ঠিত এই মানববন্ধন কর্মসূচীতে সভপতিত্ব করেন সংগঠনের কুষ্টিয়া জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম। কর্মসূচীতে মীমের পরিবারসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ সংহতি জানিয়ে বক্তব্য রাখেন।


বক্তারা বলেন, এখনও যদি মীমের মতো একজন উচ্চশিক্ষিত গৃহবধুকে স্বামীর সংসারে নির্মম যৌতুক নির্যাতনে হত্যাকান্ডের শিকার হয়ে বিচারের জন্য রাজপথে দাঁড়াতে হয় তাহলে দেশ এগোচ্ছে না পিছাচ্ছে? নারী নির্যাতনের প্রতিটা ঘটনার পরই তার বিচার চাইতে এখন রাজপথে দাঁড়িয়ে চিৎকার চেচামেচী করাটা যেন আমাদের ভবিতব্যের সাথে অঙ্গীভুত হয়ে গেছে। অবিলম্বে মীম হত্যায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূল শাস্তির নিশ্চিত করা দাবি করেন বক্তারা।


উল্লেখ্য, গত ১লা সেপ্টেম্বর মোটরসাইকেলে দাবীতে মীমকে বেধড়ক মারপিট করলে মিম নিজ ঘরে ওড়না পেচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হলে অবস্থার অবনতি হওয়ায় তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে ১৪ সেপ্টেম্বর রাতে মারা যায় মীম।


বিবার্তা/শরীফুল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com