গাজীপুরে অপহরণের ১২ ঘণ্টা পর শিশু উদ্ধার, গ্রেফতার ১
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২০, ১৭:১৪
গাজীপুরে অপহরণের ১২ ঘণ্টা পর শিশু উদ্ধার, গ্রেফতার ১
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরে অপহরণের ১২ ঘণ্টা পর মুমূর্ষু অবস্থায় ৩ বছরের নিশাত বাবুকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করেছেন র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা।


বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করা হয়।


নিশাত বাবু দিনাজপুরের চিরির বন্দর উপজেলার যৌতগ্রাম (ধনপুর) গ্রামের বকুল মিয়ার ছেলে। তারা গাজীপুর মহানগরের আউটপাড়ায় ভাড়া থাকে। অপহরণকারী মোস্তাফিজুর রহমান (১৮) শেরপুর সদর উপজেলার ডুবাচর গ্রামের আবুল কাশেমের ছেলে। সে মহানগরের আউটপাড়া এলাকার ওই মালিকের বাড়িতেই ভাড়া থাকতো।


র‌্যাব-১ গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের ইনচার্জ লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার পর থেকে নিশাতকে তার পরিবারের সদস্যরা খোঁজে পায়নি। পরে তারা সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে ওই দিন দুপুর আড়াইটায় বাসন থানায় অপহরণ সংক্রান্ত একটি অভিযোগ দায়ের করে।


ওই দিনই ভিকটিমের বাবার মুঠোফোনে অজ্ঞাত নম্বর থেকে ফোন করে জানায় নিশাতের বাবু তার কাছে আছে। তাকে জীবিত পেতে হলে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। অন্যথায় অপহরণকারী তার শিশু ছেলেকে হত্যা করে লাশ গুম করারও হুমকি দেয়। কোনো উপায় না পেয়ে ভিকটিমের বাবা তার শিশু ছেলেকে উদ্ধারের জন্য র‌্যাব-১ গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পে গিয়ে আইনগত সহায়তা চায়।


পরে র‌্যাব সদস্যরা দ্রুত গোয়েন্দা নজরদারি বাড়িয়ে ছায়া তদন্ত করে অপহরণকারীকে কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকা থেকে গ্রেফতার করে। পরে তার কাছ থেকে মুমূর্ষ অবস্থায় অপহৃত শিশু নিশাত বাবুকে উদ্ধার করে।


র‌্যাবের ওই কর্মকর্তা আরো জানান, অপহরণকারী আসামি মোস্তাফিজুর রহমানের কাছ থেকে একটি ধারালো সুইচ গিয়ার ও একটি মুঠোফোন উদ্ধার করা হয়।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com