শিরোনাম
ইউএনও হত্যাচেষ্টা মামলায় আসামি রবিউল আরো ৩ দিনের রিমান্ডে
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২০, ২০:১১
ইউএনও হত্যাচেষ্টা মামলায় আসামি রবিউল আরো ৩ দিনের রিমান্ডে
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম হত্যাচেষ্টা মামলার অন্যতম আসামি রবিউল ইসলামকে আদালতের মাধ্যমে আরো ৩ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।


বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সাড়ে ১১টায় কড়া নিরাপত্তা দিনাজপুর আদালতে হেলমেট পরিয়ে রবিউল ইসলামকে নিয়ে আসে পুলিশ। আসামি রবিউল ইসলাম আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিতে অপারগতা জানায়।


৬ ঘন্টা পর পুলিশ বিকেল সাড়ে ৫ টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রিট আদালতের বিচারক আনজুমান আরার আদালতে রবিউলকে হাজির করে আরো ৭ দিনের রিমান্ড চায়। আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।


দিনাজপুর কোর্ট পরিদর্শক ইসরাইল হোসেন জানান, ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা হত্যার প্রচেষ্টা মামলার অন্যতম রবিউল ইসলাম আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিতে অপারগতা জানায়। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা আরো ৭ দিনের রিমান্ড চান। আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।


প্রসঙ্গত, গত ২রা সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে ৩টায় ঘোড়াঘাট ইউএনওর বাস ভবনে ভেন্টিলেটার দিয়ে প্রবেশ করে দুর্বৃত্তরা ইউএনও ওয়াহিদা খানম এবং তার বাবা মুক্তিযোদ্ধা শেখ ওমর আলীর উপর হামলা চালায়।


বিবার্তা/শাহী/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com