কুষ্টিয়ায় গৃহবধু মীম হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৫:৫০
কুষ্টিয়ায় গৃহবধু মীম হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার মিরপুরে স্বামি শাশুড়ীর নির্যাতনে নিহত গৃহবধু মীম হত্যার বিচারের দাবিতে মিমের কফিনবন্দী মরদেহ সামনে রেখে মানববন্ধন করেছে নিহত মিমের স্বজন ও এলকাবাসী।


বুধবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার কচুয়াদহ গ্রামে মিমের দাফনের আগে তার কফিন সামনে রেখে এই মানববন্ধন করেন মিমের বিক্ষুব্ধ স্বজন ও এলাকাবাসী। এসময় তারা মিমের হত্যাকারী হিসেবে মিমের স্বামীসহ তার শাশুড়ীর ফাঁসির দাবী জানান।


নিহত মীমের মা তাজমা খাতুন জানান, ৪ বছর আগে কুষ্টিয়ার দৌলতপুরের তারাগুনিয়া এলাকার মৃত জিন্না মোল্লার ছেলে এজাজা আহম্মেদ বাপ্পীর সাথে মীমের পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই বাপ্পীর মা এবং বাপ্পী মীমের উপর নির্যাতন চালাতো।


গত ১লা সেপ্টেম্বর মোটরসাইকেলে দাবীতে মীমকে বেধড়ক মারপিট করলে মিম নিজ ঘরে ওড়না পেচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হলে অবস্থার অবনতি হওয়ায় তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।


সেখানে আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে সোমবার রাতে মারা যায় মীম। মীমের পরিবারের দাবি এই ঘটনায় দৌলতপুর থানায় অভিযোগ দয়ের করলেও এখনো মামলা নেয়নি পুলিশ।


বিবার্তা/শরীফুল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com