শিরোনাম
দিনাজপুর আইনজীবী সমিতির নতুন সভাপতি মাজহার ও সম্পাদক সাইফুল
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২০, ১৭:১৫
দিনাজপুর আইনজীবী সমিতির নতুন সভাপতি মাজহার ও সম্পাদক সাইফুল
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুর আইনজীবী সমিতি-২০২০ সালের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো. মাজহারুল ইসলাম সরকার সভাপতি এবং হাজী সাইফুল ইসলাম-১ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। প্যানেল অনুযায়ী আওয়ামী আইনজীবী ১০টি, জাতীয়তাবাদী (বিএনপি) আইনজীবী ৪ এবং স্বতন্ত্র পেয়েছে একটি পদ।


শনিবার (০৫ সেপ্টেম্বর) দিনব্যাপী নির্বাচন এবং ভোর রাত পর্যন্ত গণনা শেষ এই ফলাফল দিয়েছে নিযুক্ত নির্বাচন কমিশন।


নির্বাচনে সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী মো.মাজহারুল ইসলাম সরকার পেয়েছেন, ১৮৩ ভোট। তার নিকটতম প্রার্থী বিএনপি প্যানেলের মো একরামুল আমিন পেয়েছেন,১৫৭ ভোট।


সহ-সভাপতি পদে মো.মেহেবুব হাসান চৌধুরী লিটন (১৭৩ ভোট) এবং মো.মজিবর রহমান-৫ (১৫১ ভোট) পেয়ে নির্বাচিত হয়েছেন।তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু রুশদ হাবিব(১৩২),আফজার হোসেন চৌধুরী বংগবাবু (১৩০) ও আলহাজ্ব সলিমুল্লাহ সেলিম (১৩০)।


সাধারণ সম্পাদক পদে হাজী সাইফুল ইসলাম-১ পেয়েছেন,১৫৩ ভোট,তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইয়ামিন আহমেদ ১১৯ ভোট এবং সারোয়ার আহমেদ বাবু পেয়েছেন,১০৯ ভোট। সহ-সাধারণ সম্পাদক পদে অপুর্ব রায় ১৫৬ ভোট এবং শাহিনুর আলম ( মানিক) ১২৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।


কোষাধ্যক্ষ পদে মো.সাইফুল ইসলাম(২) ১৬০ ভোট, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে খুরশিদা পারভীন (জলি) ২২৮ ভোট, সমাজ কল্যাণ ও ধর্মীয় বিষয়ক সম্পাদক পদে মো.মঈনুল আলম ১৯৮ ভোট, পাঠাগার সম্পাদক পদে কামরুল হাসান(১) ১৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।


৪টি সদস্য পদে মিজানুর রহমান শাহ ১৭২ ভোট, শুভ বিশ্বাস ১৭১ ভোট, রিচার্ড মূর্মূ ১৬২ ভোট এবং মাসুদা বেগম ১৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।


বিবার্তা/শাহী/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com