শিরোনাম
পঞ্চগড়ে মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণ, আটক ২
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫৯
পঞ্চগড়ে মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণ, আটক ২
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড়ের বোদায় মানসিক ভারসাম্যহীন এক নারীকে ধর্ষণের অভিযোগে নাসিরুল ইসলাম (৩২) ও আনোয়ার হোসেন (৪৫) নামে দুজনকে আটক করেছে পুলিশ। আটকদের বাড়ি জেলার বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের সর্দ্দারপাড়া গ্রামে।


পুলিশ জানায়, শুক্রবার (৪ সেপ্টেম্বর) গভীর রাতে ওই নারী সর্দারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছিলেন। রাতে ওই এলাকর আজিজুল ইসলামের ছেলে নাসিরুল ইসলাম এবং আব্বাস আলীর ছেলে আনোয়ার হোসেনসহ তিনজন তাকে ধর্ষণ করে। সকালে বিষয়টি জানাজানি হলে বড়শী ইউনিয়নের সদস্য মঞ্জু ইসলাম নারীসহ অভিযুক্ত নাসিরুল ও আনোয়ারকে ধরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নিয়ে আসেন। খবর পেয়ে বোদা থানা পুলিশের এসআই ফরহাদ হোসেন সন্ধ্যায় তাদের তিনজনকে থানায় নিয়ে আসেন। পরে ওই নারীকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। তার বাড়ি গাইবান্ধায় বলে জানায় পুলিশ।


বোদা উপজেলার বড়শশী ইফপির ৭নং ওয়ার্ডের মেম্বর মঞ্জু ইসলাম বলেন, মানসিক ভারসাম্যহীন এক নারীকে ধর্ষণের অভিযোগে নাসিরুল ও আনোয়ারকে আটক করে বোদা থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।


বোদা থানার পরিদর্শক (তদন্ত) আবু সায়েম মিয়া ধর্ষণের অভিযোগে দুজনকে আটক করার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com