শিরোনাম
ইউএনও’র ওপর হামলা
প্রধান আসামি আসাদুলকে পুলিশে হস্তান্তর, আটক আরো ৩
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২০, ২১:৩০
প্রধান আসামি আসাদুলকে পুলিশে হস্তান্তর, আটক আরো ৩
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের ওপর হামলার ঘটনায় সন্দেহভাজন আরো তিন জনকে আটক করেছে পুলিশ। এদিকে মামলার প্রধান আসামি আসাদুল হককে র‌্যাব-১৩ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঘোড়াঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।


ঘোড়াঘাট উপজেলার বিভিন্ন এলাকা থেকে পৃথক পৃথব ভাবে শনিবার সন্ধ্যায় ঘোড়াঘাট থানা পুলিশ নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের ওপর হামলার ঘটানায় তিন যুবককে আটক করে। এরা হলেন, ঘোড়াঘাট উপজেলা সদর ওসমানপুর সাগরপুর এলাকার আমজাদ হোসেনের ছেলে শাওন (৩২), চক বামনিয়া বিশ্বনাথপুর এলাকার ধারেন দাশের ছেলে শ্যামল দাস (৩০) ও একই এলাকার মৃত তৌমুদ্দিনের ছেলে সুলতান (৩৫)।


আরো তিন জনকে আটকের বিষয়ে মুখ না খুললেও ঘোড়াঘাট থানার ওসি আমিরুল ইসলাম জানিয়েছেন, র‌্যাব-১৩ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রধান আসামি আসাদুল হককে তাদের কাছে হস্তান্তর করেছে। আসাদুলকে মামলার তদন্তকারী কর্মকর্তা দিনাজপুর গোয়েন্দা পুলিশের ওসি ইমাম আবু জাফরের কাছে হস্তান্তর করা হয়েছে।


তবে, নাম প্রকাশে অনিচ্ছুক প্রশাসনের এক দায়িত্বশীল কর্মকর্তা আরো তিন জনকে আটকের বিষয়টি স্বীকার করেছেন। সেই সাথে জানিয়েছেন, এ ঘটনায় আরো কয়েকজনকে আটক করা হতে পারে।


এদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা দিনাজপুর গোয়েন্দা পুলিশের ওসি ইমাম আবু জাফর জানিয়েছেন, মামলার প্রধান আসামি আসাদুল হককে রবিবার আদালতে হাজির করা হবে।


বিবার্তা/শাহী/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com