শিরোনাম
ফেসবুকে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ হিলি সি এন্ড এফ অ্যাসোসিয়েশন সভাপতির
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২০, ১৭:৩১
ফেসবুকে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ হিলি সি এন্ড এফ অ্যাসোসিয়েশন সভাপতির
হিলি (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডিতে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন দিনাজপুরের হিলি কাষ্টমস সিএন্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাবেক পৌর মেয়র কামাল হোসেন রাজ।
শনিবার বেলা ১১ টায় সিপি রোডস্থ তার নিজ কার্যালয়ে এই সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়।


কামাল হোসেন রাজ লিখিত বক্তব্যে সাংবাদিকদের বলেন, আমি বাংলাহিলি কাষ্টমস সিএন্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতির দায়িত্ব সততার সহিত পালন করে আসছিলাম।


গত ৩ সেপ্টেম্বর মাছরাঙা টিভির হিলি প্রতিনিধি বাংলাহিলি সি এন্ড এফ এজেন্টস অ্যাসোসিয়েশনকে দায়ী করে হিলি স্হলবন্দরে ভারতীয় ট্রাক থেকে চাঁদাবাজি সংক্রান্ত একটি প্রতিবেদন প্রচার করে। উক্ত প্রতিবেদনে আমার নাম বা পদবী কোথাও তুলে ধরা হয়নি। কিন্তু সেই দিন উক্ত ভিডিওটি লাল সবুজ নামের একটি ফেসবুক আইডিতে থেকে পোস্ট করা হয়। সেই পোস্টে লেখা হয়েছে হিলিতে কামাল হোসেন রাজের নেতৃত্বে সি এন্ড এফ এজেন্টস অ্যাসোসিয়েশনের চাঁদাবাজি। পোস্টটি দেখে ও পড়ে আমি মর্মাহত হয়েছি। টিভি নিউজের সঙ্গে লাল সবুজ আইডি লেখার কোনো মিল নাই। আমার ভাবমূর্তিক্ষুন্ন করার জন্য এহেন প্রচার করা হয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।


তিনি আরও বলেন, হিলি স্হলবন্দরে ভারতীয় ট্রাক থেকে হিলি সি এন্ড এফ অ্যাসোসিয়েশোনের নামে কোনো চাঁদাবাজি কখনো হয়নি বা করা হয় না। তারপরও আমার নামে এমন মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ ফেসবুক আইডিতে প্রচারের কারণে আমি গত ৪ সেপ্টেম্বর হিলি সিএন্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের উপদেষ্টা পরিষদের কাছে সভাপতি পদ থেকে আমি পদত্যাগ পত্র জমা দিয়েছি। উক্ত প্রতিবেদনটি সরকারের কাছে আপনাদের মাধ্যমে তদন্তের দাবি জানাচ্ছি।


বিবার্তা/রব্বানী/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com