শিরোনাম
বাবার সামনেই ছেলেকে পিষে মারলো ঘাতক বাস
প্রকাশ : ২১ আগস্ট ২০২০, ১৪:৩৩
বাবার সামনেই ছেলেকে পিষে মারলো ঘাতক বাস
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছেন। শুক্রবার (২১ আগস্ট) ভোর ও সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ত্রিশালের রাগামারা এবং ভালুকার আমতলী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- ত্রিশালের রমজান আলীর ছেলে রামীম (৬) ও ভালুকার ষাটোর্ধ্ব অজ্ঞাত এক ব্যক্তি।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে শিশু রামীম তার বাবার সঙ্গে ত্রিশালের রাগামারা নামক স্থানে দোকানে যায়। খেলার ছলে বাবার দোকান থেকে মাত্র দশ হাত দূরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এসে পড়ে। এসময় দ্রুতগামী এক বাসের চাপায় ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়।


এছাড়াও ভালুকায় বাসচাপায় অজ্ঞাত এক পথচারী নিহত হয়েছেন। শুক্রবার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার আমতলী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


স্থানীয়রা জানায়, বৃদ্ধ ওই লোকটিকে মাঝে মাঝে রাস্তায় ঘোরাফেরা করতে দেখা যায়। কাউকে দেখলেই খাবার খেতে টাকার জন্য হাত পাতেন। তাকে দেখে পাগলের মতো মনে হতো। তবে তার নাম কেউ জানে না।


ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই হাদিউল ইসলাম জানান, ভোরে ষাটোর্ধ্ব ওই ব্যক্তি মহাসড়কের এক পাশ থেকে অন্য পাশে যাওয়ার সময় ময়মনসিংহগামী দ্রুতগতির একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের নাম পরিচয় এখনও পাওয়া যায়নি।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com