শিরোনাম
সন্তানকে বুকে জড়িয়েও বাঁচাতে পারেনি বাবা
প্রকাশ : ১৮ আগস্ট ২০২০, ১৬:৫১
সন্তানকে বুকে জড়িয়েও বাঁচাতে পারেনি বাবা
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের ফুলপুর উপজেলার বাশাতি নামক স্বানে মাইক্রোবাসটি পানিতে ডুবে যাওয়ার সময় যাত্রীদের বাঁচার আকুতি ফুটে উঠেছে কিছু আলোকচিত্রে। এমনই একটি হৃদয়বিদারক ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।


ছবিতে দেখা গেছে, মৃত্যু নিশ্চিত জেনেও আদরের মেয়েকে বাঁচাতে আপ্রাণ চেষ্টা করেছেন বাবা। রেখেছিলেন বুকে জড়িয়ে। মৃত্যুর পরও মেয়েকে সেভাবেই জড়িয়ে রেখেছিলেন তিনি।


মঙ্গলবার (১৮ আগস্ট) সকাল ৭টার দিকে ফুলপুরের বাশাতি নামক স্থানে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে শিশুসহ এক পরিবারের আট জন নিহত হয়েছেন। এ ঘটনায় দু’জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।


জানা গেছে, জেলার গফরগাঁও থেকে এক আত্মীয়ের মৃত্যুর সংবাদ পেয়ে স্বজনরা শেরপুর জেলার নালিতাবাড়ীতে রওনা দেয়। যাওয়ার পথে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে সড়কের পাশে পানিতে ডুবে যায়।


ময়মনসিংহ ফায়ার সার্ভিসের উপপরিচালক পান্নাত জানান, নিহতদের মধ্যে এক শিশু, ৫ নারী ও ২ পুরুষ রয়েছেন। ফুলপুর ফায়ার সার্ভিস ও ময়মনসিংহ থেকে একটি ডুবুরি দল উদ্ধার অভিযান চালাচ্ছে।


ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী জানান, ময়মনসিংহ থেকে একটি মাইক্রোবাস শেরপুর যাচ্ছিল। সকাল সাতটার দিকে ফুলপুর পৌঁছালে মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় মাইক্রোবাসটি রাস্তার পাশের পুকুরে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে সাত নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করে। নিহতরা হলেন- পারুল বেগম (৪৫), রিপা (২৫), বেগম (৩০), রেজিনা (৭০), নবী হোসেন (৩০), শামসুল হক (৬০), বুলবুলি (৫) ও মিলন (৬০)।


নিহতদের বাড়ি ময়মনসিংহের ভালুকা ও গফরগাঁও উপজেলায়। তারা সবাই আত্মীয়-স্বজন বলে জানা গেছে।


বিবার্তা/বাপ্পী/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com