শিরোনাম
ইসলামপুরে জিআর ও ভিজিডির ৯২২ বস্তা চাল জব্দ
প্রকাশ : ১৮ আগস্ট ২০২০, ১৬:২৬
ইসলামপুরে জিআর ও ভিজিডির ৯২২ বস্তা চাল জব্দ
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের ইসলামপুরে বন্যার্ত ও হতদরিদ্র, দুস্থ মানুষের মাঝে বিতরণের জন্য গোয়ালেরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের উত্তোলিত ৬০০ বস্তা জিআর ও ৩২২ বস্তা ভিজিডির চাল বিতরণ না করায় তা জব্দ করেছে উপজেলা প্রশাসন।


সোমবার রাতে ইসলামপুর পৌরসভার দক্ষিণ দরিয়াবাদ এলাকার একটি গুদাম থেকে এসব চাল জব্দ করা হয়।


জানা যায়, জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) প্রত্যক্ষ সহযোগিতায় গোপন সংবাদের ভিত্তিতে ইসলামপুর পৌরসভার দক্ষিণ দরিয়াবাদ এলাকায় উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর আলমের মালিকানাধীন মিম এন্টারপ্রাইজের গুদামে অভিযান চালায় উপজেলা প্রশাসন। এ সময় গোয়ালেরচর ইউনিয়নের দুস্থ মানুষের মাঝে বিতরণের জন্য ওই ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদের উত্তোলিত ৩০ কেজির ৬০০ বস্তা জিআর ও ৩২২ বস্তা ভিজিডির চাল উদ্ধার করা হয়। চারদিন আগে উত্তোলিত জিআর চালগুলো তাৎক্ষণিকভাবে গোয়ালেরচর ইউনিয়নের দুস্থদের মাঝে বিতরণের কথা থাকলেও চালগুলো উত্তোলনের পর ওই আওয়ামী লীগের নেতার গুদামে মজুদ রাখা হয়। এছাড়াও জব্দকৃত ভিজিডির চালগুলো প্রায় এক মাস আগে উত্তোলন করা হয়েছে।


এ ব্যাপারে ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মিজানুর রহমান জানান, বরাদ্দকৃত চাল বিতরণ না করায় সেগুলো জব্দ করা হয়েছে। এছাড়াও জব্দকৃত চাল কালোবাজারে বিক্রির উদ্দেশ্য ছিলো কিনা তা তদন্ত করা হবে এবং সত্যতা পাওয়া গেলে মামলা করা হবে।


বিবার্তা/ওসমান/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com