শিরোনাম
জামালপুরে জাতীয় শোক দিবস পালিত
প্রকাশ : ১৫ আগস্ট ২০২০, ১৭:০৮
জামালপুরে জাতীয় শোক দিবস পালিত
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথা যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। এই উপলক্ষে জেলা ও উপজেলা প্রশাসন ও স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে দিনব্যাপী নানান কর্মসূচির আয়োজন করা হয়।


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শনিবার সকালে জামালপুর জেলা প্রশাসনের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি।


জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জামালপুর-৫ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন, জেলা পুলিশ সুপার দেলোয়ার হোসেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার আব্দুল্লাহ আল মাহমুদ, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ কবির উদ্দীন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ। আলোচনা সভায় জেলার সকল অফিসের কর্মকর্তা গণ, সুধিবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এছাড়াও শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জেলার ইসলামপুরে উপজেলা আওয়ামী লীগ, উপজেলা প্রশাসন, পৌরসভা, ইসলামিক ফাউন্ডেশনসহ বিভিন্ন প্রতিষ্ঠানের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে পৃথক পৃথক স্থানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


বিবার্তা/ওসমান/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com