প্রেমিকার বাড়িতে প্রেমিকের আত্মহত্যা
প্রকাশ : ১৫ আগস্ট ২০২০, ১৬:৩৫
প্রেমিকার বাড়িতে প্রেমিকের আত্মহত্যা
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের কঠুরাকান্দি গ্রামে প্রেমিকা বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় আশিক রানা (১৯) নামের কলেজ পড়ুয়া প্রেমিকার বাড়িতে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।


শনিবার (১৫ আগস্ট) সকাল ১০টায় শরীফ হারুণ-অর-রশীদের দোতলা বাড়ির একটি রুম থেকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে আলফাডাঙ্গা থানা পুলিশ। আশিক রানা সৌদি প্রবাসী আলমগীর শেখের ছেলে এবং ফরিদপুর মুসলিম মিশন কলেজের এইচএসসি পরীক্ষার্থী। হারুন-অর-রশীদের ৮ম শ্রেণি পড়ুয়া মেয়ের সাথে প্রেম ছিল বলে এলাকাবাসী জানায়।


এদিকে আশিকের পরিবারের দাবি তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ওই মেয়েসহ পরিবারের ছয় জনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে।


নিহত আশিক রানার চাচা আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন সাংবাদিকদের জানান, রাতে খবর পেয়ে হারুন শরীফের বাড়িতে গিয়ে দোতলা ব্লিডিংয়ের পুকুর পাড়ের একটি নির্জন রুমে আমার ভাতিজার ঝুলন্ত লাশ দেখতে পাই। হারুন শরীফ পূর্বশত্রুতার জের ধরে আমার ভাতিজা আশিক রানাকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশটি ঝুলিয়ে রাখে।’


শরীফ হারুন-অর-রশীদ হত্যার অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমার মেয়ের সাথে আশিক ফোনে আগে পরে কথা বলতো বলে জেনেছি। ওইদিন আমার স্ত্রী বাসায় না থাকার সুযোগে আশিক আমার মেয়ের সাথে দেখা করতে আমার বাড়িতে যায়। কথাবার্তার একপর্যায়ে আশিক আমার মেয়েকে গোপনে বিয়ের কথা বলে মাগুরা যাওয়ার প্রস্তাব দেয়। আমার মেয়ে গোপনে বিয়ে ও মাগুরা যেতে অস্বীকার করলে আশিক আত্মহত্যার হুমকি দেয়। একথা শুনে আমার মেয়ে নিজের রুম থেকে অন্য রুমে চলে যায়। পরবর্তীতে ভেতর থেকে রুমের দরজা বন্ধ করে গলায় গামছা বেঁধে আত্মহত্যা করে আশিক।’


আলফাডাঙ্গা থানা ওসি মোঃ রেজাউল করিম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করেছি এবং সুরতহাল রির্পোট তৈরি করে ময়নাতদন্তের জন্য ফরিদপুরে পাঠানো হয়েছে। রির্পোট পাওয়ার পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।


বিবার্তা/মিলু/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com