শিরোনাম
লক্ষ্মীপুরে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে গৃহবধূকে ‘ধর্ষণ’র অভিযোগ
প্রকাশ : ১৪ আগস্ট ২০২০, ১৫:৪৯
লক্ষ্মীপুরে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে গৃহবধূকে ‘ধর্ষণ’র অভিযোগ
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে চা দোকানদার কামাল ও মোটরসাইকেল চালক জাবেদের বিরুদ্ধে। সোমবার (১০ আগষ্ট) রাতে সদর উপজেলা রমণীমোহন ইউনিয়নের মাতাব্বরহাট গ্রামের ৯নং ওয়ার্ডে বশির মিস্ত্রি বাড়িতে এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অপরাধীরা এলাকা ছেড়ে পালিয়ে গেছে।


মঙ্গলবার (১১ আগষ্ট) দুপুরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। এই ঘটনায় স্থানীয়দের মাঝে উত্তেজনা ও চাপা ক্ষোভ বিরাজ করছে।


অভিযুক্ত চা দোকানদার কামাল (২৫) মাতাব্বরহাট গ্রামের মতলব মাঝির ছেলে, মোটরসাইকেল চালক জাবেদ একই এলাকার মোস্তফা মাঝির ছেলে।


চিকিৎসাধীন অবস্থায় নির্যাতিতার স্বামী জাফর জানান, সোমবার দিবাগত রাত ৯টার দিকে কামাল আমার স্ত্রী ও আমাকে চায়ের সাথে কিছু মিশিয়ে খাইয়ে দেয়। এর ঘণ্টাখানেক পরে আমাদের দুজনের বমি হয় এবং আমরা ঘুমিয়ে পড়ি। গভীর রাতে কামাল ঘরে ঢুকে স্ত্রীকে ধর্ষণ করা অবস্থায় আমি টের পেয়ে ঘুমের ভাব অবস্থায় কামালের লুঙ্গি ধরে জড়িয়ে ধরলে সে ঝাকানি দিয়ে পালিয়ে যায়। একদিন পর তিনি তার বাবা-মা’কে ঘটনাটি খুলে বলেন। তারা কেউ গত কয়েকদিন যাবত বাড়িতে ছিলেন না।


এ বিষয়ে অভিযুক্ত জাবেদ জানায়, ঘটনার দিন রাত ২টার দিকে বেড়ি উপরে কামালের সঙ্গে দেখা হলে তিনি একটি মোবাইল ফোন আমার কাছে রেখে চলে যায়। আমি ধর্ষণের সাথে জড়িত নই।


লক্ষ্মীপুর সদর থানার ওসি আজিজুর রহমান মিয়া জানান, আমি খবর পেয়েছি, তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com