গৌরীপুরে শতভাগ বিধবা ও বয়স্করা ভাতা পাবেন
প্রকাশ : ১২ আগস্ট ২০২০, ১৭:২৬
গৌরীপুরে শতভাগ বিধবা ও বয়স্করা ভাতা পাবেন
গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলাকে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী বিধি মোতাবেক শতভাগ বয়ষ্ক ভাতা ও বিধবা এবং স্বামী নিগৃহীতা মহিলাদের জন্য ভাতা কার্যক্রম শতভাগে উন্নীতকরণ করা হয়েছে। এ বিষয়ে সমাজসেবা অধিদফতরের পরিচালক মোঃ সাব্বির ইমাম স্বাক্ষরিত একটি পরিপত্র জারি করা হয়েছে। এ পরিপত্র থেকে তথ্য জানাগেছে।


এখন থেকে গৌরীপুর উপজেলায় ভাতা পাওয়ার যোগ্য সকল মানুষ এ সুবিধা পাবেন। দেশের সর্বাধিক দরিদ্র প্রবণ ১০০টি উপজেলাকে এ তালিকায় আওতায় আনা হয়েছে আরো ১২টি উপজেলা সম্ভাব্য তালিকায় রয়েছে। শতভাগ ভাতার তালিকায় ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলাও রয়েছে। গৌরীপুর উপজেলা সমাজসেবা অফিসার ইশতিয়াক আহম্মেদ খবরের সত্যতা নিশ্চিত করেন।।


করোনা ভাইরাইসের কারণে সম্ভাব্য অর্থনৈতিক দুর্যোগ মোকাবেলায় সামাজিক নিরাপত্তা আওতা বাড়ানোর সময়, এ বছর ৫ এপ্রিল গণভবনে করোনা ভাইরাস সংক্রমণের কারণে আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা উপলক্ষে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী এ ঘোষণা দেন।


ময়মনসিংহ -৩ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহম্মেদের এর প্রচেষ্টায় গৌরীপুর দরিদ্র প্রবণ উপজেলায় শতভাগ বয়স্ক ও বিধবা ভাতা চালুর আওতায় আনাতে সন্তোষ প্রকাশ করছেন উপজেলার সর্বস্তরে জনগণ। প্রসঙ্গত এর আগে সীমিত সংখ্যক মানুষ এসব ভাতার আওতাভূক্ত ছিল।


বিবার্তা/হুমায়ুন/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com