শিরোনাম
সাভার ও ধামরাইয়ে কিশোরসহ ৪ মরদেহ উদ্ধার
প্রকাশ : ১১ আগস্ট ২০২০, ২১:১০
সাভার ও ধামরাইয়ে কিশোরসহ ৪ মরদেহ উদ্ধার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পৃথক ঘটনায় সাভার ও ধামরাই থেকে অজ্ঞাত এক কিশোরসহ চারজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় সাভার পৌর এলাকার আনন্দপুর মহল্লা থেকে তাদের লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।


পুলিশ ও এলাকাবাসী বলেছেন, সন্ধ্যায় সাভারের আনন্দপুর মহল্লার একটি পুকুরে অজ্ঞাত এক (১৬) কিশোরের লাশ দেখতে পায়। পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। নিহত ওই কিশোরের সাথে একটি ভাতের বাটিও উদ্ধার করেছে পুলিশ। এলাকাবাসী বলছে অজ্ঞাত ওই কিশোরকে হত্যা করা হয়ে থাকতে পারে।


এদিকে একই সময়ে সাভারের আনন্দপুর মহল্লার একটি ভাড়া বাড়ি থেকে আমেনা খাতুন নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর উপজেলায় বলে জানিয়েছে পুলিশ।


পুলিশ বলছে ময়না তদন্তের পরে জানা যাবে এদুটি হত্যাকাণ্ড না আত্মহত্যা। এঘটনায় সাভার মডেল থানায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


এছাড়াও সাভারের বনগাঁও ইউনিয়নের দাসপাড়া এলাকায় ট্রলারে বিদ্যুৎ এর তার ছিড়ে পড়ার কয়েক ঘন্টা পর চিকিৎসাধীন অবস্থায় জুয়েল নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এনিয়ে সেখানে তিন যুবকের মৃত্যু হলো।


এদিকে ঢাকার ধামরাই থেকে খলিলুর রহমান (৬৫) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার সোমভাগ ইউনিয়নের চাপিল গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ বলছে ওই ব্যক্তি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com