নারায়ণগঞ্জে অস্ত্রের মুখে গার্মেন্ট কর্মীকে গণধর্ষণ
প্রকাশ : ১১ আগস্ট ২০২০, ১৮:৫৪
নারায়ণগঞ্জে অস্ত্রের মুখে গার্মেন্ট কর্মীকে গণধর্ষণ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের আড়াইহাজারে অস্ত্রের ভয় দেখিয়ে এক গার্মেন্ট কর্মীকে গণধর্ষণ করা হয়েছে। ৮ আগস্ট রাত সাড়ে ১০টার দিকে উপজেলার খাগকান্দা ইউনিয়নের তেতুইতলা এলাকায় এই ঘটনা ঘটে। ধর্ষিতা তেঁতুইতলা এলাকার এক ইলেক্ট্রিক মিস্ত্রীর দ্বিতীয় স্ত্রী ও কাঁচপুরের এসকোয়্যার নীট কম্পোজিট কম্পানির শ্রমিক।


ধর্ষিতার বরাত দিয়ে আড়াইহাজার থানা পুলিশ জানিয়েছে, ধর্ষিতা একজন গার্মেন্ট শ্রমিক। তিনি নারায়ণগঞ্জের কাঁচপুরে এসকোয়্যার নীট কম্পোজিট কম্পানিতে কাজ করেন। কাজের সুবাদে তিনি কাঁচপুর সোনাপুর এলাকায় মান্নান মেম্বারের বাড়িতে স্বামীকে নিয়া ভাড়া থাকে।


গত শনিবার রাতে কাজ শেষে তিনি আড়াইহাজার উপজেলার খাগকান্দা ইউনিয়নে তেঁতুইতলা এলাকায় তার স্বামীর বাড়িতে যাওয়ার জন্য কাকাইমোড়া গুদারাঘাট এলাকায় রিকশার জন্য রাস্তায় দাঁড়িয়ে ছিলেন। এসময় সেখানে থাকা অজ্ঞাত ৪ যুবক তাকে জানায় যে, এতো রাতে এখানে রিকশা পাওয়া যাবে না। তারা তাকে বাড়িতে এগিয়ে দেওয়ার কথা বলে সঙ্গী হয়। পরে পথে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে। এ ঘটনায় সোমবার রাতে ধর্ষিতা বাদী হয়ে অজ্ঞাত ৪ ধর্ষকের বিরুদ্ধে আড়াইহাজার থানায় ধর্ষণের মামলা দায়ের করেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com