শিরোনাম
টাঙ্গাইলে শ্রীকৃষ্ণের জন্মষ্টমী উপলক্ষে আলোচনা সভা
প্রকাশ : ১১ আগস্ট ২০২০, ১৭:৫৩
টাঙ্গাইলে শ্রীকৃষ্ণের জন্মষ্টমী উপলক্ষে আলোচনা সভা
টাঙ্গাঈল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সনাতন হিন্দু সম্প্রদায়ের আরাধ্য ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে টাঙ্গাইলে আলোচনা সভা ও বিশেষ পার্থনা অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরে টাঙ্গাইল শ্রী শ্রী কালীবাড়ী নাট মন্দির প্রাঙ্গনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।


আলোচনা সভায় টাঙ্গাইল শ্রী শ্রী কালীবাড়ী ও সম্মানিত ট্রাস্টি, হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্টের সভাপতি সুভাষ চন্দ্র রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোশারফ হোসেন খান, জেলা মনিটরিং কমিটি, মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সদস্য অ্যাডভোকেট আনন্দ মোহন আর্য্য, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক প্রদীপ কুমার গুণ (ঝন্টু) প্রমুখ।


এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম, টাঙ্গাইল সদর থানার ওসি মীর মোশারফ হোসেনসহ অন্যান্য ব্যক্তিবর্গ।


আলোচনা সভা পরিচালনা করেন টাঙ্গাইল মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সহকারী প্রকল্প পরিচালক রমেশ চন্দ্র সরকার।


উল্লেখ্য, সনাতন ধর্মের প্রবর্তক ও প্রাণপুরুষ সনাতন ধর্মাবলম্বীদের মতে, প্রায় সাড়ে ৫ হাজার বছর আগে দ্বাপর যুগে ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে মহাবতার শ্রীকৃষ্ণ ধরাধামে আবির্ভূত হন। অত্যাচারী ও দুর্জনের বিরুদ্ধে শান্তিপ্রিয় সাধুজনের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে কংসের কারাগারে জন্ম নেন তিনি। শিষ্টের পালন ও দুষ্টের দমনে তিনি ব্রতী ছিলেন। সত্য ও ন্যায় প্রতিষ্ঠার ক্ষেত্রে শ্রীকৃষ্ণ তাই ভগবানের আসনে অধিষ্ঠিত।


বিবার্তা/তোফাজ্জল/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com