শিরোনাম
তানোরে মাদকাসক্ত স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী
প্রকাশ : ১১ আগস্ট ২০২০, ১৭:৩২
তানোরে মাদকাসক্ত স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী
তানোর (রাজশাহী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর তানোরে হাবিবুর রহমান (৩০) নামে এক মাদকাসক্ত স্বামীকে পুলিশের হাতে তুলে দিয়েছেন তার স্ত্রী। মঙ্গলবার তাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।


জানা যায়, সোমবার বিকেলে স্ত্রী মমতাজ বেগম তার বিরুদ্ধে থানায় অভিযোগ দিলে পুলিশ তাকে আটক করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুশান্ত কুমার মাহাতো ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে হাবিবুরকে এক বছরের কারাদণ্ড দেন।


দন্ডপ্রাপ্ত হাবিবুর রহমানের বাড়ি তানোর উপজেলার সরনজাই ইউনিয়নের সিধাউড় সোনারপাড়া এলাকায়। হাবিবুর মৃত হারাধন সরকারের ছেলে।


তানোর থানার ওসি রাকিবুল ইসলাম জানান, হাবিবুর মদ পান করে প্রতিদিন স্ত্রী-সন্তানকে মারধরসহ খারাপ আচরণ করতেন। তার মারধরে অতিষ্ঠ হয়ে স্ত্রী মমতাজ অভিযোগ করলে পুলিশ তাকে গ্রেফতার করে। পরে পুলিশ তাকে ডোপটেস্ট করার পর ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দেয় আদালতের বিজ্ঞ বিচারক। মঙ্গলবার তাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।


এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুশান্ত কুমার মাহাতো বলেন, ‘হাবিবুর রহমানকে ভ্রাম্যমাণ আদালতে মাদক সেবনের কথা স্বীকার করায় তাকে এই দন্ড দেয়া হয়।’


বিবার্তা/অসীম/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com