শিরোনাম
সরিষাবাড়ীতে অন্তঃসত্ত্বা গৃহবধুকে শ্বাসরোধে হত্যা
প্রকাশ : ১০ আগস্ট ২০২০, ১৯:০২
সরিষাবাড়ীতে অন্তঃসত্ত্বা গৃহবধুকে শ্বাসরোধে হত্যা
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার সনেকা বেগম (১৯) নামে ৭মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে শ্বশুর বাড়ীর বিরুদ্ধে।


রবিবার (০৯ আগস্ট) গভীর রাতে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চরআদ্রা গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার (১০ আগস্ট) দুপুরে লাশ উদ্ধার করে নিয়ে আসে সরিষাবাড়ী থানা পুলিশ।


পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, দেড় বছর আগে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চরআদ্রা গ্রামের আফাজ উদ্দিন আদিরের ছেলে সোহেলের সাথে চর সরিষাবাড়ী গ্রামের ইনতিয়াজের মেয়ে সনেকার বিয়ে হয়। বর্তমানে সাত মাসের অন্তঃসত্ত্বা সনেকা বেগম। বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয়ের জন্য শ্বশুর বাড়ীর লোকজন সনেকাকে শারীরিকভাবে নির্যাতন করতো।


শ্বশুর বাড়ীর লোকজন জানান, রবিবার রাতে স্বামী সোহেল রানা স্ত্রীকে বাড়ীতে রেখে নদীতে মাছ ধরতে যায়। সোহেলের বাবা আদির মিয়া রাত ১২টার দিকে বাহিরে বের হলে সনেকার ঘরের দরজা খোলা দেখতে পান। পরে ঘরে গিয়ে সনেকাকে ধর্ন্যার সাথে ঝুলন্ত অবস্থায় দেখেন। এসময় ছেলে সোহেলকে ফোন দিলে সে বাড়ীতে এসে তার স্ত্রীর ঝুলন্ত মরদেহ দেখতে পায়।


নিহতের স্বামী সোহেল রানা বলেন, আমি রাতে মাছ ধরতে বিলে যাই। পরে বাবার ফোন পেয়ে বাড়ীতে এসে দেখি আমার ঘরের ধর্ন্যার সাথে স্ত্রী সনেকা ফাসিতে ঝুলছে। রাতেই সবাই মিলে তার মরদেহ নামিয়ে ফেলেছি।


নিহত সনেকার চাচি সুইটি বেগম বলেন, সোহেলের বাড়ী থেকে সকালে আমাদেরকে ফোন দিলে আমরা এসে সনেকার মৃতদেহ দেখতে পাই। জানতে চাইলে তারা জানান, সে আত্মহত্যা করেছে। কিন্ত আমরা বা এলাকার কেউ ঝুলন্ত অবস্থায় দেখিনি।


এ বিষয়ে থানার ওসি আবু মো. ফজলুল করিম বলেন, আদ্রা এলাকায় একজন গৃহবধু আত্মহত্যা করেছে মর্মে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।


বিবার্তা/ওসমান/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com