সিলেট-২ আসনের এমপি মোকাব্বিরের গাড়িতে সন্ত্রাসী হামলা
প্রকাশ : ১০ আগস্ট ২০২০, ১৭:৩৮
সিলেট-২ আসনের এমপি মোকাব্বিরের গাড়িতে সন্ত্রাসী হামলা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

গণফোরাম নেতা ও সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খানের গাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভায় উপস্থিত হওয়ার আগ মুহূর্তে বিশ্বনাথ উপজেলা পরিষদের গেটে পুলিশের সামনেই এ হামলার ঘটনা ঘটে।


তিনি বলেন, আমি এমপি নির্বাচিত হওয়ার পর সংসদে না যাওয়ার জন্য অনেক হুমকি এসেছিল। তখন আমার জীবনের মায়া ছেড়ে আমি সংসদে গিয়েছি।আজ মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভায় আমি উপস্থিত হওয়ার সময় পুলিশের সামনেই আমার গাড়িতে এই হামলার ঘটনা ঘটেছে। আমি এসব হামলা ভয় করি না।


সভায় বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান এমপির গাড়িতে হামলার নিন্দা জানিয়ে বলেন, আজকে পুলিশের উপস্থিতে এমপির গাড়িতে সন্ত্রাসী হামলায় প্রমাণ করে যে বিশ্বনাথ উপজেলায় আইন শৃংখলার চরম অবনতি হয়েছে। তিনি ক্ষুব্ধ হয়ে এমপির গাড়িতে হামলাকারীদের ২৪ ঘণ্টার ভেতরে গ্রেফতারের জন্য ওসির কাছে দাবি করেন।


এদিকে এমপি মোকাব্বির খানের মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভায় উপস্থিত হওয়ার খবরে রোববার রাত থেকেই উত্তেজনা ছড়িয়ে পড়ে। এজন্য সোমবার সকালে আইন শৃঙ্খলা সভাস্থলের আশপাশে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। এর মধ্যেও এমপির গাড়িতে ওই হামলা চালানো হয়েছে। এনিয়ে আওয়ামী লীগের একটি অংশে চরম ক্ষোভ বিরাজ করেছে। সভা শেষে পুলিশ প্রটোকলে সভাস্থল ত্যাগ করেন মোকাব্বির খান।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com