স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেলো প্রতিবেশী গৃহবধুর
প্রকাশ : ০৯ আগস্ট ২০২০, ২২:২২
স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেলো প্রতিবেশী গৃহবধুর
উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের উলিপুরে স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেলো জয়গুন বেগম (৪৪) নামে এক গৃহবধুর। উপজেলার গোড়াই রঘুরায় মিয়াজীপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।


এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার দূর্গাপুর ইউনিয়নের গোড়াই রঘুরায় মিয়াজীপাড়া গ্রামের সরজ উদ্দিনের পুত্র আলম বাদশা (৩০) পারিবারিক বিষয়কে কেন্দ্র করে পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে নিয়ে শনিবার (০৮ আগষ্ট) বিকালে স্ত্রী শিউলী বেগমকে মারধর করছিল।


এসময় প্রতিবেশী মোজাম্মেল হকের স্ত্রী জয়গুন বেগম তাদের ঝগড়া থামাতে গেলে আলম বাদশা ক্ষিপ্ত হয়ে তাকেই এলোপাথারী মারপিট শুরু করে। মারপিটের ফলে জয়গুন বেগমের মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় গুরুত্বর জখম হয়।


পরে পরিবারের লোকজন স্থানীয় পল্লী চিকিৎসকের মাধ্যমে তার প্রাথমিক চিকিৎসা করান। পরদিন রবিবার (০৯ আগষ্ট) বাড়িতেই চিকিৎসাধীন অবস্থায় জয়গুন বেগমের মৃত্যু হয়।


পুলিশ খবর পেয়ে ওই দিন বিকালে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সময় আলম বাদশা পালিয়ে গেলে তার পিতা সরজ উদ্দিন (৫৫) কে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।


জানা গেছে, এ ঘটনায় নিহত জয়গুন বেগমের পুত্র জাহেদুল হাসান বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।


উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। ইতিমধ্যে একজনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সোমবার (১০ আগষ্ট) সকালে কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হবে।


বিবার্তা/সেলিম/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com