বাগেরহাটে এডিসি ও উপজেলা চেয়ারম্যানসহ করোনা শনাক্ত আরো ২৪
প্রকাশ : ০৯ আগস্ট ২০২০, ১৯:৫৬
বাগেরহাটে এডিসি ও উপজেলা চেয়ারম্যানসহ করোনা শনাক্ত আরো ২৪
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. শাহিনুজ্জামান ও ফকিরহাট উপজেলা চেয়ারম্যান স্বপন দাসসহ গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ২৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে বাগেরহাট জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৭১৮ জনে।


জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, বাগেরহাট জেলার করোনা আক্রান্তদের মধ্যে বাগেরহাট সদরে ১০ জন, কচুয়ায় ৫ জন, রামপালে ৪ জন, মোল্লাহাটে ২ জন, ফকিরহাটে ২ জন ও চিতলমারীতে ১ জন। আক্রান্তদের মধ্যে ১৫ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৫৫০ জন। অন্যরা চিকিৎসাধীন রয়েছেন।


বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির জানান, বাগেরহাটে জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. শাহিনুজ্জামান ও ফকিরহাট উপজেলা চেয়ারম্যান স্বপন দাসসহ ২৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বাগেরহাটে এ নিয়ে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৭১৮ জনে। আক্রান্তদের মধ্যে ১৫ জনের মৃত্যু হয়েছে।


করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে ফকিরহাট উপজেলায় ৯ জন, বাগেরহাট সদরে ২ জন, মোংলা উপজেলায় ২ জন, শরণখোলায় ১ জন, কচুয়ায় ১ জন ও মোরেলগঞ্জে ১ জন। সুস্থ হয়েছেন ৫৫০ জন। অন্যরা চিকিৎসাধীন আছেন।


নতুন করোনা আক্রান্তদের বাড়িতে ও প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। করোনা আক্রান্তদের পরিবারের সদস্য ও সংস্পর্শে আসা লোকজনকে চিহ্নিত করে তাদের নমুনাও সংগ্রহ করা হচ্ছে।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com