বঙ্গমাতা’র জন্মবার্ষিকীতে ঠাকুরগাঁও মহিলা লীগের মাস্ক বিতরণ
প্রকাশ : ০৮ আগস্ট ২০২০, ১৮:৪৪
বঙ্গমাতা’র জন্মবার্ষিকীতে ঠাকুরগাঁও মহিলা লীগের মাস্ক বিতরণ
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০ তম জন্মবার্ষিকী উপলক্ষে ঠাকুরগাঁওয়ে দোয়া মাহফিল, আলোচনা সভা ও করোনা প্রতিরোধক হিসেবে জনসাধারণের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে।


শনিবার (৮ আগস্ট) বিকেলে ঠাকুরগাঁও মহিলা লীগের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল শেষে জনসাধারণের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধক হিসেবে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।


জেলা মহিলা লীগের সভাপতি দ্রোপদী দেবী আগরওয়ালার সভাপতিত্বে অনুষ্ঠিত সভা, দোয়া মাহফিল ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বাংলাদেশ মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য রেজওয়ানা বন্যা, উপজেলা মহিলা লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মহসেনা বেগমসহ বিভিন্ন ইউনিটের নারী নেতৃরা উপস্থিত ছিলেন।


আলোচনা সভায় জেলা মহিলা লীগের সভাপতি দ্রোপদী দেবী আগরওয়ালা বঙ্গমাতা মেখ ফজিলাতুন্নেছা মুজিবের কর্মজীবনী নিয়ে আলোকপাত করেন। আলোচনা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


দোয়া মাহফিলে বঙ্গমাতা মেখ ফজিলাতুন্নেছা মুজিবের আত্মার শান্তি কামনাসহ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য ও সাবেক পানি সম্পদ মন্ত্রী করোনায় আক্রান্ত হওয়ায় তার দ্রুত সুস্থতা কামনা করা হয়।


দোয়া মাহফিল শেষে ঠাকুরগাঁও শহরের প্রাণকেন্দ্র চৌরাস্তায় সাধারণ জনগণ, দোকানদার, অটোচালক ও দিনমজুর প্রকৃতির মানুষের মাঝে করোনা প্রতিরোধক হিসেবে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।


এছাড়া প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক দোকানদার ভাইদের মাস্ক না পড়লে কাস্টমারদের দোকানে প্রবেশে নিষেধাজ্ঞা পালনের আহ্বান জানায় জেলা মহিলা লীগ নেতৃবৃন্দ।


বিবার্তা/বিধান/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com