শিরোনাম
দিনাজপুরে ৫৪ সাংবাদিককে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক প্রদান
প্রকাশ : ০৮ আগস্ট ২০২০, ১৬:২২
দিনাজপুরে ৫৪ সাংবাদিককে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক প্রদান
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনা পরিস্থিতিতে প্রণোদনা হিসেবে দিনাজপুর জেলার সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রী’র আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।


দিনাজপুর প্রেসক্লাবে এম আব্দুর রহিম মিলনায়তনে শনিবার বেলা ১২টায় সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রী’র আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সহায়তায় সাংবাদিকদের মধ্যে আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, মহা-সচিব শাবান মাহমুদ, দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু সালেহ মোহাম্মদ মাহফুজুল আলম ও অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. মমিনুল ইসলাম।


দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক গোলাম নবী দুলালের সঞ্চলনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সিনিয়র সাংবাদিক কামরুল হুদা হেলাল ও মতিউর রহমান বক্তব্য রাখেন।


এই অনুষ্ঠানে করোনাকালিন পরিস্থিতিতে দিনাজপুর জেলায় কর্মরত ৫৪ জন সাংবাদিককে (প্রত্যেককে ১০ হাজার করে) প্রধানমন্ত্রী’র আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়।


বিবার্তা/শাহী/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com