ভোমরা স্থল বন্দরে আমদানি রফতানি শুরু
প্রকাশ : ০৫ আগস্ট ২০২০, ২২:২১
ভোমরা স্থল বন্দরে আমদানি রফতানি শুরু
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পবিত্র ঈদুল-আজহা উপলক্ষ্যে টানা ছয় দিন বন্ধ থাকার পর বুধবার থেকে শুরু হয়েছে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরের আমদানি-রফতানি কার্যক্রম। এরফলে কর্মচাঞ্চল্য ফিরে এসেছে বন্দর ব্যবহারকারীদের মাঝে।


এর আগে ঈদুল আজহা উপলক্ষ্যে বুধবার (৩০ জুলাই) ভোমরা স্থল বন্দর সিএন্ডএফ এন্ডএফ অ্যাসোসিয়েশন ও ভারতের ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট কার্গো ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের যৌথ আলোচনায় ছয়দিন উভয় দেশের বন্দরের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়।


ভোমরা স্থল বন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম বিষয়টি নিশ্চিত করে জানান, টানা ছয় দিন বন্ধ থাকার পর আজ বেলা সাড়ে ১১টা থেকে বন্দরের অমদানি রফতানি কার্যক্রম শুরু হয়েছে। এর ফলে বন্দর ব্যবহারকারীদের মাঝে কর্মচাঞ্চল্য ফিরে এসেছে।


ভোমরা স্থলবন্দর ইমিগ্রেশন ওসি বিশ্বজিত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকলেও গত ছয় দিনে ভারতে আটকে থাকা পাসপোর্ট যাত্রীরা ভোমরা ইমিগ্রেশন দিয়ে যথারীতি দেশে ফিরেছেন।


তিনি আরো জানান, তবে, নতুন করে কেউ আর ভারত-বাংলাদেশ যাতায়াত করতে দেয়া হচ্ছে না। শুধু যারা ভারতে গিয়ে আটকে আছেন তারা দেশে ফিরতে পারছেন।


বিবার্তা/সেলিম/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com