চসিকের নতুন প্রশাসক সুজন দায়িত্ব নেবেন বৃহস্পতিবার
প্রকাশ : ০৫ আগস্ট ২০২০, ২১:৩২
চসিকের নতুন প্রশাসক সুজন দায়িত্ব নেবেন বৃহস্পতিবার
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নবনিযুক্ত প্রশাসক খোরশেদ আলম সুজন বৃহস্পতিবার (৬ আগস্ট) দায়িত্ব গ্রহণ করবেন। সকাল ৯টা থেকে সাড়ে ৯টার মধ্যে তিনি কর্পোরেশন অফিসে যাবেন।


খোরশেদ আলম সুজন বুধবার সন্ধ্যায় জানান, ‘গতকাল মঙ্গলবার প্রশাসক হিসেবে নিয়োগপত্র পেয়েছি। বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম সিটি কর্পোরেশন অফিসে যাবো। সেখানে সম্ভবত কিছু আনুষ্ঠানিকতা আছে। বর্তমান মেয়র নাছিরও উপস্থিত থাকতে পারেন।’


এদিকে, আজ সারাদিন প্রচন্ড ব্যস্ততার মধ্যে সময় কেটেছে সুজনের। রাজনৈতিক নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ দিনভর তার উত্তর কাট্টলীস্থ বাড়িতে ভিড় জমান এবং তাকে ফুলেল শুভেচ্ছা জানান।


এ প্রসঙ্গে সুজন বলেন, ‘আজ সারাদিন ঘরেই ছিলাম। রাজনৈতিক নেতাকর্মী, শুভানুধ্যায়ীরা এসেছেন। তাদের সাথে কথা বলেই সময় কেটেছে। আগামীকাল দায়িত্ব গ্রহণের পর চট্টগ্রামের প্রয়াত বিশিষ্ট আওয়ামী লীগ নেতাদের কবর জেয়ারতের জন্য যাবো।’


এদিকে, চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নবনিযুক্ত প্রশাসক খোরশেদ আলম সুজনকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন ও পরবর্তী চসিক নির্বাচনে আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী এম রেজাউল করিম চৌধুরী।


মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দিন মঙ্গলবার চসিকের বাজেট ঘোষণা অনুষ্ঠানে নতুন প্রশাসক সুজনকে অভিনন্দন জানান। নিজের ফেসবুক পেজেও একটি অভিনন্দন বার্তা পোস্ট করেন তিনি।


অন্যদিকে, প্রশাসক পদে নিয়োগ পাওয়ায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজনকে অভিনন্দন জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও চসিক মেয়র পদপ্রার্থী মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com